রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাপাসিয়ায় শ্রমিকলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কাপাসিয়ায় পূর্বশত্রুতার জেরে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিকলীগের এক নেতাকে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ সময় পিস্তল ও রাইফেলসহ গুলি এবং দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। নিহতের নাম, ইদ্রিস আলী (২৮)। সে কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার মফিজ উদ্দিনের ছেলে। কাপাসিয়ার টোক ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ইদ্রিস আলী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জানা গেছে, কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার রবিন ভুইয়া ও তার ভাগিনা জাহিদের মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। জাহিদের ম্যানেজার হিসেবে জমিজমা দেখাশোনা করতেন শ্রমিকলীগ নেতা ইদ্রিস। তিনি টোক-গাজীপুর রুটের বাসের চালক ছিলেন। ইদ্রিস সম্প্রতি ম্যানেজারের দায়িত্ব ছেড়ে দিয়ে জাহিদের মামা রবিন ভুঁইয়ার পক্ষ নেন। এতে জাহিদের সঙ্গে ইদ্রিসের বিরোধ দেখা দেয়। এর জেরে গত ৪/৫ দিন আগে ইদ্রিসের বুকে অস্ত্র ঠেকিয়ে খুন করার হুমকি দেয় জাহিদ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ইদ্রিস বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। পরদিন (মঙ্গলবার) সকালে মৃত মোতালেব ভুইয়ার বাড়ির পুকুর পাড়ে ইদ্রিসের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

ভুয়া র‌্যাব সদস্য আটক ॥ এদিকে বিদেশী পিস্তল-গুলি ও র‌্যাবের পোশাকসহ র‌্যাবের ভুয়া সদস্য এক প্রতারককে সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আনোয়ার পাশা (৩০) ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)