সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাপাসিয়ায় শ্রমিকলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কাপাসিয়ায় পূর্বশত্রুতার জেরে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিকলীগের এক নেতাকে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ সময় পিস্তল ও রাইফেলসহ গুলি এবং দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। নিহতের নাম, ইদ্রিস আলী (২৮)। সে কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার মফিজ উদ্দিনের ছেলে। কাপাসিয়ার টোক ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ইদ্রিস আলী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জানা গেছে, কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার রবিন ভুইয়া ও তার ভাগিনা জাহিদের মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। জাহিদের ম্যানেজার হিসেবে জমিজমা দেখাশোনা করতেন শ্রমিকলীগ নেতা ইদ্রিস। তিনি টোক-গাজীপুর রুটের বাসের চালক ছিলেন। ইদ্রিস সম্প্রতি ম্যানেজারের দায়িত্ব ছেড়ে দিয়ে জাহিদের মামা রবিন ভুঁইয়ার পক্ষ নেন। এতে জাহিদের সঙ্গে ইদ্রিসের বিরোধ দেখা দেয়। এর জেরে গত ৪/৫ দিন আগে ইদ্রিসের বুকে অস্ত্র ঠেকিয়ে খুন করার হুমকি দেয় জাহিদ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ইদ্রিস বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। পরদিন (মঙ্গলবার) সকালে মৃত মোতালেব ভুইয়ার বাড়ির পুকুর পাড়ে ইদ্রিসের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

ভুয়া র‌্যাব সদস্য আটক ॥ এদিকে বিদেশী পিস্তল-গুলি ও র‌্যাবের পোশাকসহ র‌্যাবের ভুয়া সদস্য এক প্রতারককে সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আনোয়ার পাশা (৩০) ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত