সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাপাসিয়ায় শ্রমিকলীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কাপাসিয়ায় পূর্বশত্রুতার জেরে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে শ্রমিকলীগের এক নেতাকে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ সময় পিস্তল ও রাইফেলসহ গুলি এবং দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। নিহতের নাম, ইদ্রিস আলী (২৮)। সে কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার মফিজ উদ্দিনের ছেলে। কাপাসিয়ার টোক ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ইদ্রিস আলী শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ছিলেন। জানা গেছে, কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ার টেক এলাকার রবিন ভুইয়া ও তার ভাগিনা জাহিদের মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। জাহিদের ম্যানেজার হিসেবে জমিজমা দেখাশোনা করতেন শ্রমিকলীগ নেতা ইদ্রিস। তিনি টোক-গাজীপুর রুটের বাসের চালক ছিলেন। ইদ্রিস সম্প্রতি ম্যানেজারের দায়িত্ব ছেড়ে দিয়ে জাহিদের মামা রবিন ভুঁইয়ার পক্ষ নেন। এতে জাহিদের সঙ্গে ইদ্রিসের বিরোধ দেখা দেয়। এর জেরে গত ৪/৫ দিন আগে ইদ্রিসের বুকে অস্ত্র ঠেকিয়ে খুন করার হুমকি দেয় জাহিদ। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ইদ্রিস বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। পরদিন (মঙ্গলবার) সকালে মৃত মোতালেব ভুইয়ার বাড়ির পুকুর পাড়ে ইদ্রিসের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

ভুয়া র‌্যাব সদস্য আটক ॥ এদিকে বিদেশী পিস্তল-গুলি ও র‌্যাবের পোশাকসহ র‌্যাবের ভুয়া সদস্য এক প্রতারককে সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আনোয়ার পাশা (৩০) ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

শীর্ষ সংবাদ:
করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ         মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের         পাকিস্তানকে ২০২ রানের টার্গেট দিল বাংলাদেশ         ইভ্যালির রাসেলের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের         হেফাজত মহাসচিব নুরুল ইসলাম আর নেই         নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতরের ১৫ নির্দেশনা         হেলমেটে বল লেগে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ইয়াসির         ঠাকুরগাঁওয়ে ভোটের সংঘাতে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ৩         শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই শিক্ষিকা স্বপদে বহাল         অবিলম্বে দ. আফ্রিকার উপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহবান প্রেসিডেন্ট