সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘মুক্তি’ পাওয়ার আগেই পার্টিতে মজেছেন হোটেলবন্দি রোনালদিনহো

‘মুক্তি’ পাওয়ার আগেই পার্টিতে মজেছেন হোটেলবন্দি রোনালদিনহো

অনলাইন ডেস্ক ॥ ভুয়া পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করা অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রোনালদিনহো। মাসখানেক জেলখানায় থাকার পর ১.৬ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে জামিন পেলেও হোটেলবন্দি করা হয় তাকে।

এই মাসেই তার মুক্তি পাওয়ার কথা। কিন্তু কথায় আছে না, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। ওই হোটেলে বন্দি অবস্থায়ও পার্টিতে মজেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

রোনালদিনহোর পার্টিপ্রীতি নতুন কিছু নয়। নিজ দেশ ব্রাজিলে পার্টি আর ফুর্তি করায় তার জুরি মেলা ভার। এসব করে আর্থিক সংকটেও পড়তে হয়েছে তাকে। কিন্তু ব্রাজিলিয়ান কিংবদন্তি তার স্বভাব পাল্টাতে নারাজ। কিন্তু তাই বলে এই করোনাকালেও হোটেলবন্দি অবস্থায় পার্টি করতে হবে? এজন্য নতুন করে বিপাকে পড়তে হচ্ছে এই বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ানকে।

হোটেলবন্দি থাকার ক্ষেত্রে যে শর্ত আরোপ করা হয়েছিল, তা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে রোনালদিনহোর বিরুদ্ধে। প্যারাগুয়ের সংবাদমাধ্যম ‘এইচওওয়াই’র রিপোর্ট অনুযায়ী, সারা রাত বেশ কয়েকজন নারী মডেলকে নিয়ে পার্টি করেন তিনি। পার্টি শেষে তাদের দামি উপহার দেন সাবেক সাবেক বার্সেলোনা, এসি মিলান এবং পিএসজি তারকা।

এদিকে পাঁচ মাস আটক থাকার পর ২৪ আগস্ট মুক্তি পাওয়ার কথা রোনালদিনহোর। তিনি ও তার ভাই রবের্তোকে জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়ে প্রবেশের অভিযোগে ৬ মার্চ গ্রেফতার করা হয়। তবে মাসখানেক কারাগারে থাকার পর ১৬ লাখ মার্কিন ডলারের বিনিময়ে জামিন পেলেও দেশ ছাড়ার অনুমতি পাননি তারা। একটি চার তারকা হোটেলে বন্দি করে রাখা হয় তাদের।

বিচারক গুস্তাভো আমরিলা রোনালদিনহোর ভাইদের বিরুদ্ধে মামলার শুনানি দিন ধার্য করেছেন ২৪ আগস্ট। প্রসিকিউটর বিচারকের কাছে একটি প্রস্তাব জমা দিয়েছেন যাতে লেখা রয়েছে দেশে ফেরার জন্য ৪০ বছর বয়সি রোনালদিনহোকে

“সামাজিক ক্ষতিপূরণ” হিসেবে ৯০ হাজার ডলার জরিমানা দিতে হবে। তবে তিনি ব্রাজিলে অর্থাৎ নিজের দেশে ফিরে যেতে পারবেন। শুধু তাই নয়, দেশে ফিরলেও মামলা চলাকালীন তিন মাস পর পর তাকে বিচারকের সামনে হাজিরা দিতে হবে। তবে হোটেলবন্দি অবস্থায় পার্টি করায় তার জন্য নতুন কোনো শাস্তি অপেক্ষা করছে কিনা সেটাই প্রশ্ন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত