মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

অনলাইন ডেস্ক ॥ গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বারবার উঠে আসছিল পরিচালক মহেশ ভাটের নাম। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সুশান্তের সঙ্গে সম্পর্ক না রাখার পরামর্শ দেয়া থেকে শুরু করে ইচ্ছাকৃতভাবে সুশান্তকে বলিউডে একঘরে করে দেয়ার মতো অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। নানা সময়ে বিতর্কে থাকা পরিচালক মহেশ ভাটকে তলব করেছে বান্দ্রা পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের উদ্ধৃতি দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এদিকে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়া ও মহেশ ভাটের সম্পর্ক নিয়েও বিতর্ক ছড়িয়েছে। সুশান্ত ফ্যানেরাও মহেশের ওপর ক্ষেপে আছেন। মহেশের ওপর নেটাগরিকদের রাগের শিকার হতে হয়েছে মেয়ে আলিয়াকেও। ট্রোল হয়েছেন তিনিও।

অনিল দেশমুখ সংবাদ সংস্থা এএনআইকে রবিবার জানান, দু’এক দিনের মধ্যেই তলব করা হবে মহেশ ভাটকে। তিনি আরও জানান, সুশান্ত কাণ্ডে ইতোমধ্যেই ডাকা হয়েছে কর্ণ জোহরের ম্যানেজারকে। প্রয়োজনে ডাকা হতে পারে কর্ণকেও।

সুশান্তর মৃত্যুতে এ পর্যন্ত মোট ৩৯ জনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ছাড়াও রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, চিত্র সমালোচক রাজীব মসন্দের মতো ব্যক্তিত্বরা।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা