বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

অনলাইন ডেস্ক ॥ গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বারবার উঠে আসছিল পরিচালক মহেশ ভাটের নাম। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সুশান্তের সঙ্গে সম্পর্ক না রাখার পরামর্শ দেয়া থেকে শুরু করে ইচ্ছাকৃতভাবে সুশান্তকে বলিউডে একঘরে করে দেয়ার মতো অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। নানা সময়ে বিতর্কে থাকা পরিচালক মহেশ ভাটকে তলব করেছে বান্দ্রা পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের উদ্ধৃতি দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এদিকে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়া ও মহেশ ভাটের সম্পর্ক নিয়েও বিতর্ক ছড়িয়েছে। সুশান্ত ফ্যানেরাও মহেশের ওপর ক্ষেপে আছেন। মহেশের ওপর নেটাগরিকদের রাগের শিকার হতে হয়েছে মেয়ে আলিয়াকেও। ট্রোল হয়েছেন তিনিও।

অনিল দেশমুখ সংবাদ সংস্থা এএনআইকে রবিবার জানান, দু’এক দিনের মধ্যেই তলব করা হবে মহেশ ভাটকে। তিনি আরও জানান, সুশান্ত কাণ্ডে ইতোমধ্যেই ডাকা হয়েছে কর্ণ জোহরের ম্যানেজারকে। প্রয়োজনে ডাকা হতে পারে কর্ণকেও।

সুশান্তর মৃত্যুতে এ পর্যন্ত মোট ৩৯ জনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ছাড়াও রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, চিত্র সমালোচক রাজীব মসন্দের মতো ব্যক্তিত্বরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর