বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

সুশান্তের মৃত্যু ॥ শেষ পর্যন্ত মহেশ ভাটকে তলব করলো পুলিশ

অনলাইন ডেস্ক ॥ গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর থেকেই বারবার উঠে আসছিল পরিচালক মহেশ ভাটের নাম। অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে সুশান্তের সঙ্গে সম্পর্ক না রাখার পরামর্শ দেয়া থেকে শুরু করে ইচ্ছাকৃতভাবে সুশান্তকে বলিউডে একঘরে করে দেয়ার মতো অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। নানা সময়ে বিতর্কে থাকা পরিচালক মহেশ ভাটকে তলব করেছে বান্দ্রা পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের উদ্ধৃতি দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এদিকে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়া ও মহেশ ভাটের সম্পর্ক নিয়েও বিতর্ক ছড়িয়েছে। সুশান্ত ফ্যানেরাও মহেশের ওপর ক্ষেপে আছেন। মহেশের ওপর নেটাগরিকদের রাগের শিকার হতে হয়েছে মেয়ে আলিয়াকেও। ট্রোল হয়েছেন তিনিও।

অনিল দেশমুখ সংবাদ সংস্থা এএনআইকে রবিবার জানান, দু’এক দিনের মধ্যেই তলব করা হবে মহেশ ভাটকে। তিনি আরও জানান, সুশান্ত কাণ্ডে ইতোমধ্যেই ডাকা হয়েছে কর্ণ জোহরের ম্যানেজারকে। প্রয়োজনে ডাকা হতে পারে কর্ণকেও।

সুশান্তর মৃত্যুতে এ পর্যন্ত মোট ৩৯ জনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ছাড়াও রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া, সঞ্জয় লীলা বনশালি, চিত্র সমালোচক রাজীব মসন্দের মতো ব্যক্তিত্বরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি