বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বনানীতে সড়ক দুর্ঘটনায় কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনানীতে সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় একটি বেসরকারী কোম্পানির এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এদিকে দারুস সালাম এলাকার ফুটপাথ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর বনানীতে সেতু ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন দুলাল (৫৫) নামে এক বেসরকারী কোম্পানির এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি একটি ইঞ্জিনিয়ারিং কোম্পানিতে স্টোর কিপার পদে চাকরি করতেন। নিহতের গ্রামের বড়ি ঝালকাঠি জেলায়। তিনি রাজধানীর উত্তরা এলাকায় থাকতেন। এদিকে পুলিশ জানায়, ওই এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ঘাতক গাড়ি শনাক্তের চেষ্টা চলছে। নিহতের সহকর্মী মোঃ রাকিব হোসেন জানান, তারা সেতু ভবনের ১০ তলায় একটি কনস্ট্রাকশন কোম্পানিতে চাকরি করেন। দুলাল ওই কোম্পানির স্টোর কিপার ছিলেন। তিনি জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সকালে তিনি সেতু ভবনে ঢোকার জন্য ভবনের সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত তাকে দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, বিকেলে তার লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও গাড়িটি শনাক্ত করতে পারেনি। কোন ধরনের গাড়িতে এই দুর্ঘটনা ঘটেছে, তা কেউ বলতে পারছে না। তবে আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা করছি। এই ঘটনায় মামলা হয়েছে।

ফুটপাত থেকে লাশ উদ্ধার ॥ রাজধানীর দারুস সালাম জাহানারাবাদ এলাকার ফুটপাথ থেকে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ হয়েছে। শুক্রবার রাতে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। দারুসসালাম থানার উপ পরিদশর্ক (এসআই) মোঃ মোফাজ্জল হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি মৃত ব্যক্তি ভবঘুরে ছিলেন। কারও সঙ্গে কথা বলতেন না। কেউ কিছু খাবার দিলে তাই খেতেন। অসুস্থজনিত কারণেই তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records