রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিরপুরে শিশুকে হত্যা করে লাশ সেপটিক ট্যাঙ্কে

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর মিরপুরের পশ্চিম মনিপুরে আট বছর বয়সী এক শিশুকে হত্যা করে সেপটিক ট্যাঙ্কে লাশ লুকিয়ে ফেলার অভিযোগে তার চাচাত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। সিয়াম শেখ নামের শিশুটি ওই এলাকার একটি ভবনের কেয়ারটেকার বাশার শেখের ছেলে। শুক্রবার বিকেল পাঁচটার দিকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। খবর বিডিনিউজের।

এ ঘটনায় শিশুটির চাচাত ভাই রাকিবকে (২২) গ্রেফতার করা হয়েছে জানিয়ে মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার থেকে সিয়ামের খোঁজ পাচ্ছিল না তার পরিবার। এ কারণে তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। জিডি হওয়ার পর সিয়ামের চাচাত ভাই রাকিবকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যে সেপটিক ট্যাঙ্কে শিশুটির লাশ পাওয়া যায়। রাকিবকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ওসি বলেন, ‘তুচ্ছ ঘটনায় তর্কাতর্কির জেরে সিয়ামকে সে হত্যা করে। পরে সেপটিক ট্যাঙ্কে লাশ লুকিয়ে রাখে। তবে কী নিয়ে সিয়ামের সঙ্গে রাকিবের সমস্যা হয়েছিল, বিষয়টি কেন হত্যাকাণ্ডে গড়াল, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু