রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ করোনায় আক্রান্ত

নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারী জেলা আওয়ামী লীগ ও বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ করোনা আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে তার গাড়ী চালক রিপনও করোনা পজিটিভ হয়। আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বলেন নতুন করে এ নিয়ে আরও ৫ জন করোনা পজিটিভ হলো।

সুত্র মতে নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ৪১২ জন। এর মধ্যে জেলা সদরে ১৪১ জন, জলঢাকা উপজেলায় ৭৯ জন, সৈয়দপুর উপজেলায় ৬৪ জন, ডিমলা উপজেলায় ৫২ জন, ডোমার উপজেলায় ৪২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৪ জন রয়েছেন। তবে আক্রান্তদের মধ্যে ২৯৭ জন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছেন ১ নারীসহ ৭ জন। বর্তমানে চিকিৎসাধীন ৯৬ জন।

করোনা আক্রান্ত পৌর মেয়র জেলা শহরের থানাপাড়া নিজ বাসভবনের আইসোলেশনে চিকিৎসকের পরামর্শে রয়েছেন এবং সুস্থ আছেন। মেয়রের সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি জানান করোনা কালিন শুরু থেকে পৌর এলাকার এক প্রাপ্ত থেকে অন্য প্রান্তে ছুটে গেছে সামাজিক দুরত্ব বজায় রাখা স্বাস্থ্য বিধি মেনে চলা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে কার্যক্রম পরিচালনায়। এ ছাড়া মশা নিধনে নিজহাতে ফগার মেশিন, জীবনুনাশক স্প্রে, লিফলেট বিতরণ, পৌর শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়ার বেসিন ও এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে সালিশ বৈঠক পরিচালনা করছেন। এছাড়া গত ৩০ জুন তিনি নীলফামারী পৌরসভার ২০২০-২০২১ ইং অর্থবছরের বাজেট ঘোষণার মাধ্যমে তার ৩২তম ওই বাজেট ঘোষণা করেন। পাশাপশি সরকারের বরাদ্দকৃত ত্রাণ, শুকনো খাবার, শিশু খাদ্য এবং পৌরসভার পক্ষে লকডাউনে থাকা পরিবারগুলিকে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। সর্বশেষ তিনি ৩ জুলাই অসুস্থবোধ করতে থাকে।

মেয়র বলেন চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতে আইসোলেশনের আছেন এবং সুস্থ বোধ করছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records