বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে বাইক চাপায় স্কুলছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৯ জুন ॥ জেলার কটিয়াদীতে মোটরসাইকেল চাপা পড়ে ইয়াছিন মিয়া (১১) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উপজেলার আচমিতা গনেরগাঁও বেপারীপাড়া গ্রামের নবী হোসেনের ছেলে ও উত্তর গনেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। সোমবার দুপুরে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কটিয়াদীর বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্কুলছাত্র ইয়াছিন দুপুরে তার চাচাত বোনের সঙ্গে বোনের শ্বশুরবাড়িতে বেড়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের পূর্বপাশ থেকে মহাসড়ক অতিক্রম করার সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মাধবপুরে দুই আরোহী

নিজস্ব সংবাদদাতা মাধবপুর থেকে জানান, হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়া নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বহরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের মকসুদ আলীর ছেলে মাসুক মিয়া (৩৫) ও চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামের মিজান মিয়ার ছেলে রুমান মিয়া (২৫)। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মাসুক মিয়া ও রুমান মিয়া গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাক ও চালককে আট করেছে পুলিশ।

সাভারে নারী

সংবাদদাতা সাভার থেকে জানান, সাভারে যাত্রীবাহী বাসের চাপায় সখিনা বেগম (৩৫) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন। সোমবার সকালে সাভার মডেল থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সখিনা বেগম ঢাকা জেলার ধামরাই উপজেলার ভাঙ্গারা গ্রামের আব্দুস সালামের স্ত্রী। জানা গেছে, এদিন বেলা এগারোটার দিকে ওই এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী আসাদ এন্টারপ্রাইজের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সখিনা বেগমের মৃত্যু হয়।

পটিয়ায় ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় আবদুর রহমান সওদাগর (৫০) নামের এক ধান ব্যবসায়ী নিহত হন। তিনি উপজেলার মালিয়ারা গ্রামের বাসিন্দা। সোমবার সকাল সাড়ে ৮টায় রাস্তা পারাপারের সময় তাকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর        
//--BID Records