মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে বাস-অটোরিক্সা সংঘর্ষে নানি-নাতনি নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২৪ জুন ॥ কালিহাতি উপজেলার এলেঙ্গায় বাস ও অটোরিক্সার সংঘর্ষে একই পরিবারের দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় অটোরিক্সা চালকসহ তিনজন আহত হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় এ দুর্ঘটনা ঘটে। আহত সিএনজি চালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতরা হলো- ধনবাড়ি উপজেলার গোবিন্দচর গ্রামের তোফায়েল আহমেদের স্ত্রী মরিয়ম আক্তার (২০) ও একই গ্রামের মৃত আব্দুল হালিমের স্ত্রী উমেছা বেগম (৬০)। তারা সম্পর্কে নানি ও নাতনি। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধনবাড়ি যাওয়ার সময় এলেঙ্গা রিসোর্টের সামনে পৌঁছে। এ সময় বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিক্সা আরোহী দুই নারীর মৃত্যু হয়। এ সময় অটোরিক্সা চালক আহত হয়। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের লাশ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বাগেরহাটে যুবকসহ দুই

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় শেখ ইব্রাহিম (৪৫) ও আলী হোসেন (২০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় শিমুল নামে ৮ বছরের এক শিশু গুরুতর আহত হয়। তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর উপজেলা শ্রীঘাট গ্রামের শেখ সাদেক আলীর ছেলে রাজমিস্ত্রী শেখ ইব্রাহীম মোটরসাইকে বাড়ি থেকে শহরে আসার পথে বাগেরহাট-খুলনা মহাসড়কের শ্রীঘাট নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বুধবার দুপুরে নিহত হন। অপরদিকে, শরণখোলায় মঙ্গলবার সন্ধ্যার দিকে নসিমন ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক আলী হোসেন নিহত এবং ভ্যানে থাকা তার ভাগ্নে শিশু শিমুল গুরুতর আহত হয়। উভয় ঘটনায় নিহতদের লাশ পুলিশ উদ্ধার করেছে। মামলা হয়েছে।

সিরাজগঞ্জে দুই শ্রমিক

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, বুধবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের পাঁচিলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই ট্রাক শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। নিহতরা হলেন, সলঙ্গা থানার রঘুনাথপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে কায়সার (২০) ও একই গ্রামের ইউনুছ আলীর ছেলে ছানোয়ার হোসেন (১৯)। আহতরা হলেন, একই এলাকার ইয়াকুব ও সানোয়ার। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় বুধবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের পাঁচিলা নামক স্থানে পাথরবোঝাই একটি ট্রাককে পেছন থেকে একটি ইট বোঝাই ট্রাক ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে ইটবোঝাই ট্রাকের দুই শ্রমিক নিহত হন এবং অপর দুইজন আহত হন ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরন্নবী প্রধান জানান, সকালে উপজেলার পাঁচিলা এলাকায় চলন্ত পাথরবোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় ইটবোঝাই আরেকটি ট্রাক। এতে ঘটনাস্থলেই ইটবোঝাই ট্রাকে থাকা দুই শ্রমিকের মৃত্যু হয়। আহত হয় আরও দুই শ্রমিক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে জব্দ করলেও এর চালক হেলপার পালিয়ে গেছে।

সীতাকু-ে দুই বাইক আরোহী

নিজস্ব সংবাদদাতা সীতাকু-, চট্টগ্রাম থেকে জানান, চট্টগ্রামের সীতাকু-ে সড়ক দুর্ঘটনায় রাকিব উল্লাহ খান সোহেল ও বরকত উল্লাহ খান দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার সিরাজ ভূঁইয়া রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রাকিব উল্লাহ খান পাহাড়তলী রেলওয়ের ডিজেলশপের (সি-২ গ্রেড) কর্মচারী। জানা যায়, মোটরসাইকেলযোগে দুইজন সীতাকু- থেকে চট্টগ্রামে যাওয়ার পথে সিরাজ ভূঁইয়া রাস্তার মাথায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি লরির মধ্যে ঢুকে যায়। আহতাবস্থায় বরকত উল্লাহ এবং রাকিব উল্লাহকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তারা মারা যান।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records