শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন মাসেও পরিচয় মেলেনি হতভাগ্য যুবতীর লাশের

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গলাকাটা ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতে নিহত এক যুবতীর (৩০) লাশ উদ্ধারের তিন মাসের অধিক সময় পার হলেও আজও হতভাগ্য যুবতীর পরিচয় মেলেনি। এ নিয়ে চরম বিপাকে পড়েছে জেলার হিজলা থানা পুলিশ। সোমবার দুপুরে থানার ওসি অসীম কুমার সিকদার জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে গত ১৫ মার্চ বিকেলে হিজলা থানার কুঞ্জপট্টি আশ্রয়ণ প্রকল্প (গুছগ্রাম) সংলগ্ন মেঘনার শাখা নদীর পারের চর থেকে অজ্ঞাতনামা ওই যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের পূর্বে নিহতের সুরাতহাল রিপোর্টে যুবতীর গলাকাটাসহ বাম চোখের উপরে কপাল থেকে বাম গাল পর্যন্ত, পিঠে, বাম ও ডান হাতের বৃদ্ধাঙ্গুল, পেটের বাম পাশে নাভি বরাবর তিনটি, বাম পায়ের হাঁটু ও হাঁটুর নিচে ধারালো অস্ত্রের গুরুতর জখম থাকার কথা উল্লেখ করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যুবতীকে ধর্ষণের পর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের মুখম-ল গোলাকার, মাথার চুল কালো লম্বা, গায়ের রং ফর্সা, উচ্চতা অনুমান পাঁচ ফুট ও হাতের নখে মেহেদির রং লাগানো ছিল।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records