মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে সাতজনের মৃত্যু

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে সাতজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে আরো সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রূপগঞ্জ উপজেলায় ৬ জন ও সদর উপজেলায় ১ জন মারা গেছেন। মৃত্যুবরণ করা ৭ জনের মধ্যে রূপগঞ্জের ২৬ বছরের এক নারী, ৫ জন পুরুষ (এদের বয়স ৩৫, ৬৫, ৮০, ৫৭ ও ৬০ বছর) ও সদর উপজেলার দাপার ৪৫ বছরের এক নারী। এ নিয়ে এ জেলায় মোট ১০৭ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘন্টায় এ জেলায় নতুন করে আরো ১১৩ জনের শরীরে কনোরাভাইরাস শনাক্ত হয়েছে। এ জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৪৩ জনে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরো ১৭৪ জন। এ জেলায় মোট সুস্থ হয়েছেন ২ হাজার ১৬০ জন। রবিবার বিকেলে জেলার করোনার ফোকাল পার্সন অফিসার ডাঃ মোঃ জাহিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৫৮৪ জন, সদর উপজেলায় ১১৩১ জন, বন্দর উপজেলায় ১৫১ জন, আড়াইহাজারে ৪৫০ জন, সোনারগাঁয়ে ৩৯৯ জন ও রূপগঞ্জে ৯২৮ জন। এ জেলার সিটি কর্পোরেশন এলাকায় করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৫৮ জন, সদরে ২২ জন, বন্দরে ৩ জন, রূপগঞ্জে ৮ জন, সোনারগাঁয়ে ১৩ জন ও আড়াইহাজারে ৩ জন।

জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইট থেকে আরো জানায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ১৬০ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার সুস্থ হয়েছেন ৯৩২ জন, সদর উপজেলার ৫২০ জন, বন্দর উপজেলায় ৩০ জন, রূপগঞ্জের ১৯২ জন, সোনারগাঁয়ে ১৭১ জন ও আড়াইহাজারের ৩১৫ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৫ জনের। এই পর্যন্ত এ জেলায় মোট ২১ হাজার ৮৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records