মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে বিদ্যুতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

মির্জাপুরে বিদ্যুতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে বিলের ধারে মহিষ চড়াতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। রবিবার সকাল আটটার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের অবিরামপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন অভিরামপুর গ্রামের মো. ওয়াজ উদ্দিনের ছেলে মো. শাজাহান মিয়া (৩৫) ও তার স্ত্রী বিলকিস বেগম এলেনা (৩০)। এ সময় তাদের স্কুল পড়ুয়া ছেলে অল্পের জন্যে প্রাণে বেঁচে যায়।

গ্রামবাসী ও পরিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে সাতটার দিকে শাজাহান মিয়া অন্যদিনের মত মহিষ চড়াতে বাড়ির পাশে বংশী বিলের ধারে যান। মহিষ চড়ানোর এক পর্যায়ে মাঠের ওপর পড়ে থাকা ওয়াপদার বিদ্যুতের লাইনের তারে শাজাহান জড়িয়ে পড়েন। স্বামীকে বাঁচাতে তার স্ত্রী বিলকিস বেগম এলেনা এগিয়ে গেলে সেও বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় পাশে থাকা তাদের চৌদ্দ বছরের ছেলে স্কুল ছাত্র অনিক অল্পের জন্য প্রাণে বেঁচে যায়। ছেলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে এসে শাজাহানকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি মারা যান।

শাজাহানের পিতা ওয়াজউদ্দিন হাসপাতালের সামনে ছেলে ও ছেলের স্ত্রীর মর্মান্তিক মৃত্যুতে কান্না ও বিলাপ করে বলেন, ওয়াপদার বিদ্যুত অফিসের অবহেলা ও দায়িত্বহীনতার কারণে আমার সর্বনাশ হয়েছে। এর বিচার চান তিনি।

মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম বলেন, ওয়াপদা কর্তৃপক্ষের খাম খেয়ালীপনায় প্রতিনিয়তই এমন দুর্ঘটনা ঘটছে যা খুবই দুঃখ জনক।

এদিকে বিদ্যুতের তারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় অভিরামপুর গ্রামটিতে শোকের ছাড়া নেমে এসেছে জানা গেছে।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records