বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের নড়াগতিতে আওয়ামীলীগের দুপক্ষের চলমান সংঘর্ষের জেরে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য কাইয়ুম শিকদার। এসময় তার সাথে থাকা নড়াগতি থানা কৃষকলীগের সভাপতি হাসনাত মোল্যার হাত ও পায়ের রগ কর্তন করেছে দূর্বত্তরা। কাইউম শিকদার উপজেলার বিলাফর গ্রামের হাসমত আলী শিকদারের ছেলে। গুরুতর আহতাবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে কালিয়া উপজেলা থেকে কাইউম শিকদার ও উপজেলার নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি মোল্যা আবুল হাসনাতসহ ৫/৬ জন নেতাকর্মী মটর সাইকেল যোগে কলাবাড়িয়া ফেরার পথে ৯টার দিকে কালিনগর বোয়ালিয়ার চর মন্দিরের কাছে পৌছুলে ওত পেতে থাকা দূর্বত্তরা এলোপাথাড়ি কুপিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য কাইয়ুম শিকদারের হাত ও পা বিচ্ছিন্ন করে ফেলে এবং নড়াগতি থানা কৃষকলীগের সভাপতি হাসনাত মোল্যার হাত ও পায়ের রগ কর্তন করলে হাসপাতালে নেবার পথে কাইয়ুম সিকদার মারা যান। মারাত্মক আহত হাসনাত মোল্যাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গ্রামটিতে কলাবাড়িয়া ইউপির আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েস সমর্থিত মুরসালিন মোল্যা গ্রুপ ও উপজেলার নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি হাসনাত মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ঈদের আগে শনিবার সন্ধ্যায় মুরসালিন গ্রুপের লোকজন হাসনাতের চাচাতো ভাই বিলায়েত মোল্যা (৪০) ও তকির মোল্যাকে (৩৫) পিটিয়ে ও কুপিয়ে আহত করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় দুই ঘন্টা ব্যাপি দফায় দফায় চলা সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এছাড়া সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে অন্ততঃ ২৫টি বাড়ি ভাংচুর ও লুটপাট করে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিন পিপিএম বার বলেন, কলাবাড়িয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবেশ স্বাভাবিক রয়েছে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records