শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদের দিন দরিদ্রদের জন্য রাজধানীতে খাদ্য সামগ্রী বিতরণ

ঈদের দিন দরিদ্রদের জন্য রাজধানীতে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার।। ঈদের দিন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গোলাম সারোয়ার কবীর। করোনায় এই সময়ে যাতে ঈদের দিন দরিদ্ররাও ভালোমন্দ একবেলা খেতে পারে সে লক্ষ্যে কর্মহীন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার ঈদের নামাজ শেষে রাজধানীর বিভিন্ন এলাকায় ছেলে আয়মান সারোয়ার সাম্য এবং ভাতিজা রফিকুল বাবুকে সাথে নিয়ে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদের খাবার বিতরন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর।

তিনি বলেন, এবছর করোনার সময় আমরা ঈদ উদযাপন করছি যখন করোনার মহামারির সাথেও যুদ্ধ করতে হচ্ছে। ফলে ঈদের আনন্দ নেই। তবে দরিদ্র অসহায় কর্মহীন মানুষ যেন অর্থকষ্টে না থাকে সে জন্য নেত্রীর পক্ষ থেকে আমার ছেলে ভাতিজাদের সাথে খাদ্যসামগ্রী পৌছে দিতে চেষ্টা করেছি। মানুষ হিসেবে মানুষের পাশে সবারই দাঁড়ানো দরকার।

উল্লেখ্য, করোনার শুরু থেকেই নিজ জেলা মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ১৪টি শত শত পরিবারে খাদ্য সহায়তা দেন তিনি।

এছাড়াও মুন্সিগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকার শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার ২৮টি ইউনিয়ন পরিষদসহ অত্র এলাকায় মোট ৩৫টি জীবাণুনাশক ছিটানোর স্প্রে মেশিন বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর। দেশের মানুষোর দুঃসময়ে সবসময় পাশে থাকার কথাও বলেন তিনি।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records