বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বজনদের হাত-পা ভেঙ্গে দিল ৩ বখাটে

সংবাদদাতা, পাথরঘাটা, ২১ এপ্রিল ॥ পাথরঘাটায় স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা-নানার হাত-পা ভেঙ্গে দিল তিন বখাটে। বরগুনার পাথরঘাটায় নবম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর মামা, নানা ও বাবাকে বেধড়ক পিটিয়েছে বখাটেরা।

মামা আবদুল করিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নানা মোঃ হানিফাকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে এবং বৃদ্ধ বাবাকেও বেধড়ক পিটিয়েছে তিন বখাটে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে।

বখাটেরা হলো- মোঃ সাইকুল (২৫), মোঃ রাজু (২৪) ও ইয়াছিন (২৬)। এরা ওই এলাকায় যৌন হয়রানি করে বেড়ায় বলে এলাকাবাসী অভিযোগ করেছে।

ছাত্রীর বাবা বলেন, গত রবিবার বিকেলে পাশের বাড়ি থেকে নিজের বাড়ি আসার পথে পথরোধ করে মেয়েকে উত্ত্যক্ত করে ও শারীরিকভাবে লাঞ্ছিত করে সাইকুল, রাজু ও ইয়াছিন। পরে এ ঘটনা বাড়িতে এসে আমাদের বলার পরে সোমবার সাইকুলকে ডেকে এনে কয়েকটি থাপ্পড় দিয়ে সংশোধন হতে বলেন ওর মামা করিম ও নানা হানিফা। এক পর্যায়ে বখাটে সাইকুল ছাত্রীর পা ধরে ক্ষমাও চান। এর জেরে মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ির সামনে এসে বখাটেরা পিটিয়ে মামা করিমের বাম পা ও নানা হানিফার বাম হাত ভেঙ্গে দেয় আমাকে পিটিয়ে আহত করে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী