সোমবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ॥ মাকে নিয়ে দুশ্চিন্তায় সাইফ

করোনা ॥ মাকে নিয়ে দুশ্চিন্তায় সাইফ

অনলাইন ডেস্ক ॥ করোনায় বিপর্যস্ত সারা দুনিয়া৷ প্রায় ১২ লাখ মানুষ এতে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬৪ হাজারেরও বেশি মানুষের৷ প্রাণঘাতী এই ভাইরাসে সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছেন বয়স্করা৷

তাই করোনার ভয়ে মা শর্মিলা ঠাকুরকে নিয়ে আতঙ্কে আছেন অভিনেতা সাইফ আলি খান৷ সম্প্রতি একটি সাক্ষাতকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বলিউডের নবাব।

মুম্বাইয়ের বাড়িতে গৃহবন্দী সাইফ আলি খান, কারিনা কাপুর ও তাদের ছেলে তৈমুর আলি খান। তবে সাইফের মা শর্মিলা ঠাকুর রয়েছেন তাদের দিল্লির বাড়িতে। মহামারীর এমন ভয়াবহ পরিস্থিতিতে মা দূরে থাকায় চিন্তায় রয়েছেন সাইফ। তার উপর ফোনে কথা বলার সময় মায়ের কথাবার্তায় বেশ খানিকটা পরিবর্তন এসেছে বলেও মনে হচ্ছে এ অভিনেতার।

মুম্বাই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে সাইফ বলেছেন কেমনভাবে কাটছে তাদের লকডাউনের দিনগুলি। তার সঙ্গেই প্রবীণ অভিনেত্রী ও তার মা শর্মিলা ঠাকুরের প্রসঙ্গ উঠে এসেছে। সাইফের কথায়, 'আমার মায়ের জন্য চিন্তা হয়। আচমকাই অদ্ভূত সব কথা বলছে। জীবন নাকি পুরো দেখা হয়ে গিয়েছে, আর কোনো প্রত্যাশা নেই। এসব শুনলে খুব ভয় লাগে।

মা ভাবে আমরা আগে থেকেই লকডাউন হবে জানতাম। ইচ্ছে করেই মাকে বলিনি ব্যপারটা৷ মানে তাকে আমরা ইচ্ছে করে দূরে রেখেছি।'

এদিকে লকডাউনের কালে ছেলে তৈমুরের সঙ্গে বেশ ভালোই সময় কাটাচ্ছেন সাইফ। তার সঙ্গে খেলা, গাছ লাগানোর কাজ করতে হচ্ছে তাকে। এমনকী রান্নাও করছেন নিজে। কারিনা কাপুর সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন।

শীর্ষ সংবাদ:
মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল         অনলাইনে ধ্রুমেলের বর্ষপূর্তির পরিবেশনা শুরু আজ         যাত্রীদের প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে         বিদ্যুতের ভুল বিলের দায় গ্রাহকের কাঁধে         ৬ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে ইসি         করোনা আক্রান্তের খবর শুনে গৃহবধূর পলায়ন         মার্কেট শপিংমল চালু হলো আতঙ্ক নিয়ে         আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী        
//--BID Records