সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা লড়াইয়ে সাড়ে ৮ কোটি টাকা দান করলেন আর্নল্ড শোয়ার্জনেগার

করোনা লড়াইয়ে সাড়ে ৮ কোটি টাকা দান করলেন আর্নল্ড শোয়ার্জনেগার

অনলাইন ডেস্ক ॥ করোনা লড়াইয়ের সামিল হয়েছেন হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগার। ফ্রন্টলাইন রেস্পন্ডার্স ফান্ডে ৮ কোটি ৪৩ লাখ টাকা দান করেন তিনি। বৃহস্পতিবার নিজের ইন্সটাগ্রাম একাউন্টে এই তথ্য প্রকাশ করে নিজের অনুসারীদেরকেও এগিয়ে আসার আহ্বান জানান 'টার্মিনেটর' তারকা। তাঁর অনুরোধ ফেলতে পারেননি ভক্তরাও। কিছুক্ষণের মধ্যে পাঁচ লাখ ডলারও জমা হয়ে যায় এই ফান্ডে।

এই দানের পর ইনস্ট্রাগ্রামে আর্নি লেখেন, "সোফায় বসে থেকে শুধু অভিযোগ করার ব্যক্তি আমি নই। আমি বিশ্বাস করি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিজেদের দায়িত্বটুকু পালন করতে হবে। এই সময়কার আমাদের আসল অ্যাকশন হিরো হচ্ছেন হাসপাতালে কাজ করা স্বাস্থ্যকর্মীরা। তাদেরকে রক্ষা করাটাই হচ্ছে আমাদের এখনকার মূল কাজ। আর সে কাজের অংশ হতে পেরে আমি গর্বিত।"

অনলাইনে তহবির সংগ্রহ করার পেজ 'গোফান্ডমি'-এ এই তহবিলটি তৈরি করেছে 'ফ্ল্যাক্সপোর্ট' নামের একটি সংস্থা। তহবিলটির মাধ্যমে বিশ্বব্যাপী হাসপাতালগুলোকে মাস্কস, গাউন, গ্লাভস এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করার চেষ্টা করা হবে। এই পর্যন্ত এই তহবিলে ২৭ কোটি ৮২ লাখ টাকার অনুদান জমা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত         ঘন্টার ব্যবধানে নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু         পাবনায সরকারি চালসহ আওয়ামীলীগের মহিলা নেত্রী আটক         ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত         চট্টগ্রামের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে আগাম ঈদ         কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে ২ বিশেষ ফ্লাইট         হালদায় আবারও ডলফিন হত্যা        
//--BID Records