সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ে না করে গায়ে জড়িয়েছেন পিপিই

বিয়ে না করে গায়ে জড়িয়েছেন পিপিই

অনলাইন ডেস্ক ॥ যার পরনে থাকার কথা ছিল বিয়ের পোশাক। কিন্তু তিনি গায়ে জড়িয়েছেন পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম)। হাসপাতালে করে যাচ্ছেন রোগীর সেবা। তার নাম সাফির মোহাম্মেদ।

দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে ২৯ মার্চ তার বিয়ে হওয়ার কথা ছিল। ভারতের কেরালার কুন্নুরে কর্মরত এই চিকিত্সক তার বিয়ে পিছিয়ে দিয়েছেন। কারণ, তিনি এখন করোনাভাইরাসে আক্রান্তদের সেবা করতে চান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, দেশের এই পরিস্থিতির মধ্যে বিয়ে করার মতো বিলাসিতা করতে চান না সাফির। তাই পেশাগত কর্তব্য পালনে ব্রতি হলেন তিনি। যেদিন তার বিয়ে হওয়ার কথা ছিল সেই দিনটা কেটেছে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রোগীর সেবায়।

বিয়ে পিছিয়ে দেয়া প্রসঙ্গে স্থানীয় গণমাধ্যমকে সাফি বলেন, ‘দেখুন বিয়ে অপেক্ষা করতে পারে, অসুস্থ হয়ে যারা হাসপাতালে ভর্তি, তারা অপেক্ষা করতে পারবেন না। তাই আমি আমার কর্তব্য পালন করছি মাত্র। এর বাইরে কিছুই নয়। এ নিয়ে এতো আলোচনার কোনো প্রয়োজন নেই। সবার মানসিক সমর্থন ছাড়া এই সিদ্ধান্ত নিতে পারতাম না। মা বাবা আমার কথায় রাজি হন। হবু স্বামীও রাজি হন। আমি তাদের কাছেও কৃতজ্ঞ।’

তবে সাফির বন্ধুরা এ নিয়ে বেশ ইয়ার্কি করেছেন। আর বাড়ির অন্য সদস্যরাও হাসি ঠাট্টা করেন।

শীর্ষ সংবাদ:
ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত         ঘন্টার ব্যবধানে নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু         পাবনায সরকারি চালসহ আওয়ামীলীগের মহিলা নেত্রী আটক         ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত         চট্টগ্রামের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে আগাম ঈদ         কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে ২ বিশেষ ফ্লাইট         হালদায় আবারও ডলফিন হত্যা        
//--BID Records