বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ভাইরাস : ২০ ‘রক্ষিতা’ নিয়ে জার্মান হোটেলে থাই রাজার আইসোলেশন

করোনা ভাইরাস :  ২০ ‘রক্ষিতা’ নিয়ে জার্মান হোটেলে থাই রাজার আইসোলেশন

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস সংক্রমণের শঙ্কায় জার্মানিতে সেলফ-আইসোলেশনে গিয়েছেন থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন। রাজাদের রাজকীয় ব্যাপার! আইসোলেশনের জন্য জায়গা হিসেবে তিনি বেছে নিয়েছেন জার্মানির একটি বিলাসবহুল হোটেল। একটা-দুটো রুম নয়, পুরো হোটেলটাই ভাড়া করেছেন থাই রাজা। আবার সঙ্গে নিয়ে গেছেন ২০ জন রক্ষিতাকেও।

সম্প্রতি জার্মান সাময়িকী বিল্ড জানায়, সেলফ আইসোলেশনের জন্য জার্মানির দক্ষিণাঞ্চলীয় রাজ্য বাভারিয়ার সোনেনবিচল গ্রান্ড হোটেল বুকিং দিয়েছেন ভাজিরালংকর্ন। এর জন্য স্থানীয় প্রশাসনের অনুমতিও নিয়েছেন তিনি। আর সেখানে ৬৭ বছর বয়সী রাজার সঙ্গে উঠেছেন ২০ জন রক্ষিতাও। তবে হোটেলে তার চতুর্থ রানি আছেন কি না তা জানা যায়নি।

জার্মানিতে নিজের ‘সেকেন্ড হোম’ গড়েছেন রাজা মহা ভাজিরালংকর্ন। বছরের বেশিরভাগ সময় তিনি সেখানেই কাটান। গত ফেব্রুয়ারির পর থেকে অবশ্য তাকে আর জনসম্মুখে দেখা যায়নি।

এদিকে, রাজার এমন কর্মকাণ্ডে খেপেছেন থাইল্যান্ডের বাসিন্দারা। দেশটির আইন অনুযায়ী রাজার বিরুদ্ধে কেউ অপমানসূচক কথা বললে তার ১৫ বছরের কারাদণ্ড হতে পারে। এরপরও বহু মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার কড়া সমালোচনা করেছেন।

থাইল্যান্ডে এপর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অন্তত ১ হাজার ৩৮৮ জন, মারা গেছেন সাতজন। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন রোগী শনাক্ত হয়েছেন ১৪৩ জন, মারা গেছেন একজন।

সূত্র: ডেইলি মেইল

শীর্ষ সংবাদ:
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩         অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট ॥ সেতুমন্ত্রী         সাহেদকে আজ ডিএমপিতে হস্তান্তর করবে র‌্যাব         দক্ষ মানবসম্পদের চেয়ে কোন সম্পদই বড় নয় ॥ শিক্ষামন্ত্রী         সাহেদের বিচার হবেই ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ঈদের আগে ৫, পরে ৩ দিন গণপরিবহন বন্ধ         ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ক্ষতিগ্রস্ত ৪ পরিবারকে ৩০ লাখ করে দেওয়ার নির্দেশ         সাহেদের ‘দ্বিতীয় অফিস’, উত্তরার এক বাড়িতে অভিযানে র‌্যাব         কিশোরদের হাতে মার খেল সাহেদ, ভিডিও ভাইরাল         ভারতে ২৪ ঘণ্টায় আক্রান্ত আরও ২৯ হাজারের বেশি         চিরনিদ্রায় সমাহিত হলেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         মুজিব বর্ষ উপলক্ষ্যে এক কোটি স্বারক বৃক্ষ         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান        
//--BID Records