রবিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা ভাইরাস : ২০ ‘রক্ষিতা’ নিয়ে জার্মান হোটেলে থাই রাজার আইসোলেশন

করোনা ভাইরাস :  ২০ ‘রক্ষিতা’ নিয়ে জার্মান হোটেলে থাই রাজার আইসোলেশন

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস সংক্রমণের শঙ্কায় জার্মানিতে সেলফ-আইসোলেশনে গিয়েছেন থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন। রাজাদের রাজকীয় ব্যাপার! আইসোলেশনের জন্য জায়গা হিসেবে তিনি বেছে নিয়েছেন জার্মানির একটি বিলাসবহুল হোটেল। একটা-দুটো রুম নয়, পুরো হোটেলটাই ভাড়া করেছেন থাই রাজা। আবার সঙ্গে নিয়ে গেছেন ২০ জন রক্ষিতাকেও।

সম্প্রতি জার্মান সাময়িকী বিল্ড জানায়, সেলফ আইসোলেশনের জন্য জার্মানির দক্ষিণাঞ্চলীয় রাজ্য বাভারিয়ার সোনেনবিচল গ্রান্ড হোটেল বুকিং দিয়েছেন ভাজিরালংকর্ন। এর জন্য স্থানীয় প্রশাসনের অনুমতিও নিয়েছেন তিনি। আর সেখানে ৬৭ বছর বয়সী রাজার সঙ্গে উঠেছেন ২০ জন রক্ষিতাও। তবে হোটেলে তার চতুর্থ রানি আছেন কি না তা জানা যায়নি।

জার্মানিতে নিজের ‘সেকেন্ড হোম’ গড়েছেন রাজা মহা ভাজিরালংকর্ন। বছরের বেশিরভাগ সময় তিনি সেখানেই কাটান। গত ফেব্রুয়ারির পর থেকে অবশ্য তাকে আর জনসম্মুখে দেখা যায়নি।

এদিকে, রাজার এমন কর্মকাণ্ডে খেপেছেন থাইল্যান্ডের বাসিন্দারা। দেশটির আইন অনুযায়ী রাজার বিরুদ্ধে কেউ অপমানসূচক কথা বললে তার ১৫ বছরের কারাদণ্ড হতে পারে। এরপরও বহু মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার কড়া সমালোচনা করেছেন।

থাইল্যান্ডে এপর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অন্তত ১ হাজার ৩৮৮ জন, মারা গেছেন সাতজন। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন রোগী শনাক্ত হয়েছেন ১৪৩ জন, মারা গেছেন একজন।

সূত্র: ডেইলি মেইল

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তের নির্দেশ         বেসরকারি হাসপাতালে রোগী ফেরত দিলে আইনি ব্যবস্থা : সিএমপি         স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমান আদালত         করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহার দাবি বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির         করোনা : ফ্লাইট শুরুর আগে বিমানবন্দরের প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         খালেদা কেন জিয়া হত্যার বিচার করলেন না তা রহস্যজনক         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র        
//--BID Records