সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বয়স-লিঙ্গ ভুল ॥ কণিকার করোনা আক্রান্তের রিপোর্ট নিয়ে প্রশ্ন

বয়স-লিঙ্গ ভুল ॥ কণিকার করোনা আক্রান্তের রিপোর্ট নিয়ে প্রশ্ন

অনলাইন ডেস্ক ॥ বলিউডের খ্যাতনামা গায়িকার করোনা আক্রান্ত হওয়ার খবরে আপাতত সরগরম গোটা ভারত। তবে তার থেকেও বেশি আলোচনায় উঠে আসছে তার দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ, লন্ডন থেকে ফিরে ৩০০ জনের পার্টি করা, ঘুরে বেড়ানো, হাসপাতাল কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার সহ হাজারো তথ্য। এসবের মাঝেই কণিকার রিপোর্ট কতটা সঠিক তা নিয়ে প্রশ্ন তুললো গায়িকার পরিবার।

গায়িকার পরিবারের দাবি, কণিকাকে করোনা আক্রান্ত চিহ্নিত করে যে রিপোর্ট তারা পেয়েছে, তাতে বয়স ও লিঙ্গ দুটোই ভুল রয়েছে। রিপোর্টে কণিকার বয়স ৪১ এর বদলে ২৮ দেওয়া রয়েছে, আর লিঙ্গ পুরুষ। যার দুটোই ভুল। তাই কণিকার convid-19 পজিটিভ-এর রিপোর্ট নিয়ে প্রশ্ন তুলছে তার পরিবার।

যদিও কণিকা কাপুরের পরিবার যে প্রশ্ন তুলেছে, সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও বক্তব্য সামনে আসেনি।

প্রসঙ্গত, গত ২০ মার্চ কণিকা কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। তার জ্বর আসছিল এবং আরও বেশকিছু উপসর্গ দেখা দিয়েছিল বলে জানা যায়। এরপরই শারীরিক পরীক্ষা করে covid-19 পজিটিভ আসে। তখন থেকে তিনি হাসপাতালেই রয়েছেন।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস