মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেইমারের কৃতজ্ঞতা

স্পোর্টস রিপোর্টার ॥ জীবনের নিরাপাত্তা নিশ্চিত করতে ফ্রান্স থেকে নিজ দেশ ব্রাজিলে ফিরে গেছেন সুপারস্টার নেইমার। সেখানে গিয়ে তিনি করোনা আক্রান্তদের সেবায় যারা কাজ করছেন সেসব স্বাস্থ্যকর্মীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়েও বিভিন্ন দেশে করোনা আক্রান্তদের সেবা করছেন চিকিৎসকরা। অন্য প্রায় সব পেশার মানুষ ঘরে থাকতে পারলেও স্বাস্থ্যকর্মীদের ফুসরত নেই। যে কারণে মহান এই পেশার মানুষদের প্রতি কৃতজ্ঞার শেষ নেই নেইমারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার লিখেছেন, সব স্বাস্থ্যকর্মীর জন্য ভালবাসা। জীবন নিয়ে ঝুঁকি নেয়ায় আপনাদের ধন্যবাদ।

এদিকে করোনাভাইরাসের কারণে বিশ্ব ক্রীড়াঙ্গনে যে অচলাবস্থা সৃষ্টি হয়েছে তার অংশ হিসেবে ইংলিশ ফুটবলে স্থগিতাদেশ আরও বেড়েছে। অন্তত আগামী ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ফুটবল বন্ধের ঘোষণা দিয়েছে ইংল্যান্ড। এ সময়ে ইংলিশ প্রিমিয়ার লীগ ও ইএফএল, মেয়েদের সুপার লীগ, মেয়েদের চ্যাম্পিয়নশিপ এবং স্কটল্যান্ড, ওয়েলস ও নর্দান আয়ারল্যান্ডের সব ধরনের ফুটবল স্থগিত থাকবে। পরিস্থিতি নিরাপদ হওয়া মাত্র ২০১৯-২০ মৌসুমের বাকি অংশ শুরু করার কথাও যৌথ বিবৃতিতে জানিয়েছে এফ, প্রিমিয়ার লীগ ও ইএফএল।

শীর্ষ সংবাদ:
বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এসআই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি