বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাউদকান্দিতে ডাকাতের গাড়ী চাপায় নিহত-১, আহত ৭

দাউদকান্দিতে ডাকাতের গাড়ী চাপায় নিহত-১, আহত ৭

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি ॥ কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ভাউরিয়া গ্রামের আলু ব্যবসায়ী মোস্তাক ও আবু তাহেরের বাড়িতে মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে দুই’টি বাড়ির পৃথক তিনটি ঘরে দূধুর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এলাকাবাসীরা জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩ টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের ভাউরিয়া গ্রামে সংঘবদ্ধ ডাকাত দল দুইটি বাড়ির তিনটি ঘরের বাসিন্দাদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ সময় বাড়িতে থাকা নারী-পুরুষের আত্মচিৎকারে আশেপাশের বাড়ির লোকজন ডাকাতদের ধাওয়া করলে সংঘবদ্ধ ডাকাত দল পিকআপ করে পালিয়ে যাওয়ার সময় তাদের গাড়ির চাপায় ঘটনাস্থলেই হান্নান (৩২) নামের ১ জন নিহত হয় ও ৭ জন আহত হয় ।আহতরা হলো -একই গ্রামের দুলাল, মোবারক, আবু তাহের, ঈমান হোসেন, জামাই হাসেম, মনোয়ারা বেগম ও রেখা বেগম।

আহতদের মধ্যে ৪ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। ক্ষতিগ্রস্ত আবু তাহের বলেন, মঙ্গলবার রাত তিনটায় ৮/১০ জন মুখোশ পড়া লোক ঘরের দরজার সামনে জোরে কথা বলার আওয়াজ শুনে আমার স্ত্রী দরজা খুলে। সাথে সাথে ঘরে ডুকে রামদা ও ছুরি ধরে আমার হাত পা বেধেঁ স্ত্রী রিনা বেগম, মেয়ে আমরি আক্তার ও মেয়ের জামাই আরিফকে মারধর করে জমি বিক্রীর চার লাখ টাকা ও স্বর্ণের চেইন কানের জিনিস নিয়ে যায়।

ডাকাতের লাঠির আঘাতে আমার ডান হাত ভেঙ্গে গেছে। অপর ক্ষতিগ্রস্ত আলু ব্যবসায়ী মোস্তাক মিয়া বলেন, মুখোশধারী ডাকাতরা আমার ঘরে ঢুকে গলায় অস্ত্র ধরে মেরে ফেলার হুমকি দিয়ে নগদ টাকা এবং স্বর্ণের জিনিসপত্র নিয়ে যায়। সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ আবু সালাম চৌধুরী বলেন, রাতে ডাকাতির খবর শুনে এলাকার লোকজন সড়কের পাশে দাড়ালে গাড়ির চাপায় ১ জন নিহত হয় এবং কয়েকজন আহত হওয়ার ঘটনা ঘটে।

বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ডাকাতদের গাড়ী না অন্য কোন গাড়ী চাপা দিয়েছে সেটা নিশ্চিত না। এব্যাপারে পিবিআইসহ আমাদের একাধিক টিম মাঠে কাজ শুরু করেছে। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মামলার প্রস্তÍুতি চলছে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records