রবিবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফ্রিদির ৫ম মেয়ের জন্য রশিদ খানের নাম প্রস্তাব

আফ্রিদির ৫ম মেয়ের জন্য রশিদ খানের নাম প্রস্তাব

অনলাইন ডেস্ক ॥ আবারও বাবা হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। পঞ্চম সন্তানের বাবা হয়েছেন ‘বুমবুম খ্যাত’ আফ্রিদি।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে আফ্রিদি নিজে-ই এ সুখবর দেন। এবারও শহীদ আফ্রিদি ও নাদিয়া আফ্রিদির ঘর আলোকিত করে এসেছে কন্যা সন্তান। তারকা দম্পতির ঘরে আছে চার কন্যা। তবে পঞ্চম সন্তানের নাম এখনও ঠিক করেননি আফ্রিদি।

এদিকে, পরিবারের নতুন অতিথির নাম ঠিক করতে সকলের সহযোগিতা চেয়েছেন উচ্ছ্বসিত আফ্রিদি। আর এই কাজে সহযোগিতা করতে ঝটপট এগিয়ে এসেছেন আফগানিস্তানের লেগ স্পিনার রশিদ খান। আফ্রিদির মেয়ের জন্য একটি নাম প্রস্তাবও করেছেন তিনি।

এক টুইটার পোস্টে শহীদ আফ্রিদি লিখেছেন, আপনারা জানেন আমার আগের চার কন্যার নামই ইংরেজী ‘এ’ বর্ণ দিয়ে শুরু। নতুন কন্যার জন্য একই ধরণের নাম দিয়ে সহযোগিতা করুন। যার দেয়া নামটি গ্রহণ করা হবে তার জন্য থাকবে পুরস্কার। আমার আগের চার কন্যার নাম আকসা, আনশা, আজওয়া ও আসমারা।

আফ্রিদির এই টুইটে ব্যাপক সাড়া পড়েছে ভক্তদের। তবে সবার আগে কমেন্টটি এসেছে আফগান লেগ স্পিনার রশিদ খানের কাছ থেকে। রশিদ খান আফ্রিদির মেয়ের জন্য ‘আফরিন’ নামটি প্রস্তাব করেছেন। সাথে লিখেছেন, এই শব্দটির অর্থ সাহসী।

শীর্ষ সংবাদ:
আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল         অনলাইনে ধ্রুমেলের বর্ষপূর্তির পরিবেশনা শুরু আজ         যাত্রীদের প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে         বিদ্যুতের ভুল বিলের দায় গ্রাহকের কাঁধে         ৬ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে ইসি         করোনা আক্রান্তের খবর শুনে গৃহবধূর পলায়ন         মার্কেট শপিংমল চালু হলো আতঙ্ক নিয়ে         আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী         করোনায় ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫         ব্যবসায়ীদের সুদের চাপ কমাতে ২০০০ কোটি টাকা ভর্তুকি         জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব মাশুল মওকুফ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         সরকারকে যাত্রী ও পরিবহনখাতের স্বার্থ দেখতে হবে : সেতুমন্ত্রী        
//--BID Records