বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে দেশীয় অস্ত্রসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৫

সীতাকুন্ডে দেশীয় অস্ত্রসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার মধ্যরাতে সীতাকু- মডেল থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে একাধিক ডাকাতি ও হত্যা মামলার আসামিসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার এস.আই টিবলু মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ছোট দারোগারহাট তাহের মঞ্জু কলেজ রোডস্থ পাকা রাস্তার উপর অবস্থান করছে ইমরান হোসেন বদি(৩২) প্রকাশ বদি ডাকাত।

এমন গোপন সংবাদ পেয়ে একটি দেশীয় তৈরী এলজি এবং দুটি কার্তজসহ তাকে গ্রেফতার করা হয়্। তার বিরেুদ্ধে খুন ও ডাকাতিসহ ১০টি মামলা গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এদিন পৌরসভাস্থ মহাসড়কের নুনাছরা ছরারপুল নামক এলাকা থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও তিনটি কার্তুজসহ মোঃ আরিফ হোসেন(প্রকাশ)বোমা আরিফ(২৯)কে গ্রেফতার করা হয়। তার বিরেুদ্ধে খুন,অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলাসহ ১৬ মামলা রয়েছে। তার মধ্যে ১৩টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি সে।

অপরদিকে একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর চৌধুরী ঘাটা এলাকা থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাহতাবুল হোসেন(৩০)কে গ্রেফতার করা হয়।

এদিকে পৌরসভাস্থ দক্ষিন বাইপাস হাসন গোমস্তা রাস্তার পাশ থেকে ৫ বোতলফিন্সিডিলসহ মাদক ব্যাসায়ী তারেক হোসেন (২৬)কে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও পূর্ব লালানগর এলাকা থেকে ২বছরের সাজা প্রাপ্ত আসামি আবুল কালামকেও গ্রেফতার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রাণী সাহা জানান। তিনি আরো বলেন, পুলিশের এই অভিযান চলমান থাকবে,এলাকায় শান্তি ফিরিয়ে আনতে আমরা সচেষ্ট রয়েছি।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records