শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে এক নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা

নীলফামারীতে এক নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ স্বামী পরিত্যাক্তা মেহেরজানা (৫০) নামক এক নারীকে জবাই করে হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের নয়ালখাল ডাকঘরপাড়া গ্রামের মৃত আজির উদ্দিনের মেয়ে মেহেরজানা। আজ রবিবার সকাল ১০টার দিকে এলাকাবাসী ওই নারীর বাড়ি হতে অর্ধ কিলোমিটার অদুরে দক্ষিন দুরাকুটি গ্রামের একটি বাঁশঝাড়ে ধারালো অস্ত্র দিয়ে জবাই করা ওই নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। বেলা তিনটায় পলিশ মরদেহ উদ্ধার করে।

জানা যায় ওই নারীর প্রথম স্বামীর ঘরে এক ছেলে দুই মেয়ে রয়েছে। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেরেজানা বাবার ভিটায় এসে আশ্রয় নেয়। এখানে সে মিজানুর রহমান মিজান নামের একজন বিয়ে করে। কিন্তু আড়াই বছরে আগে দ্বিতীয় স্বামীর সঙ্গেও তার বিচ্ছেদ ঘটে। ছেলে মেয়েদের বিয়ে হয়ে যাওয়ায় মেহেরজানা একাই থাকতো ও ফসলি জমিতে দিনমজুরী কাজ করে নিজের খাবার জুটাতো।

গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক এক গৃহবধু জানান, মেহেরজানা খালা প্রতিদিন রাত আটটায় রাতের খাবার শেষে গ্রামের দোকানপাড়ের আলাকুলের দোকানে বসে টেলিভিশন দেখতো। অসহায় বিধায় তিনি সরকারীভাবে এবার দূর্যোগ সহনীয় পাকা ঘর পেয়েছেন। ওই গৃহবধুর মতে শনিবার রাতে খাওয়া শেষে তিনি দোকানপাড়ে টেলিভিশন দেখতে যান। এরপর আর বাড়ি ফেরেনি।

মেহেরজানের ছেলে মিলনবাবু(২৫) জানান, রাতে মা বাড়ি ফিরে আসেনি সেটা জানতাম না। সকালে জানতে পারি রাত থেকে মা বাড়িতে নেই। এরপর সকাল ১০টায় খবর পাই দক্ষিন দুরাকুটি গ্রামের বাঁশঝাড়ে কে বা কারা মাকে জবাই করে লাশ ফেলে পালিয়ে গেছে।

কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান রংপুর হতে পিবিআই এর এদটি দল ঘটনাস্থলে এসে তদন্ত পূর্বক লাশের সুরতহাল তৈরী করে। এরপর বেলা তিনটায় মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে