সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিবের সাক্ষাত

জনকণ্ঠ ডেস্ক ॥ প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস মঙ্গলবার বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে রাষ্ট্রপতি নতুন মুখ্য সচিবকে অভিনন্দন জানান। রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদিন মঙ্গলবার সন্ধ্যায় একথা বলেন। খবর বাসসর।

রাষ্ট্রপতি বলেন, আহমদ কায়কাউস ইতিপূর্বে বিভিন্ন দায়িত্ব পালনকালে তার দক্ষতার প্রমাণ দিয়েছেন। আগামী দিনগুলোতেও তিনি সততা ও আন্তরিকতার সঙ্গে তার দায়িত্ব পালনে সক্ষম হবেন বলে রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব যথাযথভাবে দায়িত্ব পালনে রাষ্ট্রপতির প্রয়োজনীয় সহযোগিতা ও দিক-নির্দেশনা কামনা করেন। বিদ্যুত বিভাগের সিনিয়র সচিব ড. কায়কাউস প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব মোঃ নজিবুর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন। কায়কাউস যুক্তরাষ্ট্রের ম্যাসাচুয়েটসের উইলিয়াম কলেজের সেন্টার ফর ডেভেলপমেন্ট ইকোনমিক্স থেকে উন্নয়ন অর্থনীতির ওপর মাস্টার্স ডিগ্রী করেন। টেক্সাস ইউনিভার্সিটি থেকে পাবলিক পলিসি ও পলিটিকেল ইকোনমিতে পিএইচডি করেন। ১৯৮৬ সালে তিনি বিসিএস প্রশাসন ক্যাডারে যোগ দেন। প্রশাসনের বিভিন্ন পর্যায়ে এবং ডেপুটেশনে বিভিন্ন সংস্থায় তিনি কাজ করেন। সাক্ষাতকালে রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!         ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো        
//--BID Records