সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হার্দিক পান্ডিয়া

ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হার্দিক পান্ডিয়া

অনলাইন ডেস্ক ॥ গত বছরের সেপ্টেম্বরে কোমরের চোটে অস্ত্রোপচার করাতে হয় হার্দিক পান্ডিয়ার। এরপর থেকে ভারতীয় দলের বাইরেই আছেন এই অলরাউন্ডার। তবে চলতি মাসে নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে হার্দিক ফিরতে পারেন, এমন কথাই শোনা যাচ্ছিল।

তবে দল নির্বাচন প্রক্রিয়ায় থাকলেও ফিটনেস পরীক্ষায় ফেল মেরেছেন ভারতীয় এই অলরাউন্ডার। জাতীয় দলের সিরিজের আগে নিউজিল্যান্ডে ভারতীয় ‘এ’ দলের হয়ে খেলতে পাঠানোর কথা ছিল হার্দিককে। কিন্তু তিনি ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ায় ‘এ’ দলে নেওয়া হয়েছে বিজয় শঙ্করকে।

রঞ্জি ট্রফিতে হার্দিককে না পরীক্ষা করেই তাকে ‘এ’ দলে রেখে দিয়েছিলেন ভারতীয় নির্বাচকেরা। কিন্তু জানা গিয়েছে, দুটো বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হন হার্দিক।

আগামী ২৪ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে ৫টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ান ডে এবং ২ টেস্টের সিরিজ শুরু ভারতের। যে সফরের দল বেছে নেওয়া হবে আজ (রবিবার)। হার্দিক অন্ততপক্ষে টি-টোয়েন্টি দলে থাকবেন, শোনা যাচ্ছিল।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সদস্য সংবাদ সংস্থাকে এও বলেছিলেন, ‘হার্দিককে নিয়ে একটা ব্যাপারই দেখার। আন্তর্জাতিক স্তরে খেলার মতো ও ফিট হয়ে উঠেছে কি না।’

শনিবার রাতে জানা যায়, ফিট হয়ে উঠতে পারেননি এই অলরাউন্ডার। যার ফলে তাকে এখন দলের বাইরেই থাকতে হচ্ছে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ, এমন সময়ে হার্দিককে দলে ফেরানোর একটা তোরজোর তো আছেই। কিন্তু তিনি নিজেই তো পাস করতে পারলেন না।

শীর্ষ সংবাদ:
সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ঢাকার দুই সিটি মেয়রের শোক         কার্যকর প্রমাণ হলে প্রতিদিনই ভার্চুয়াল কোর্ট বসবে ॥ প্রধান বিচারপতি         বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         কোনোভাবেই দলের আদর্শের অপব্যবহার করতে দেওয়া হবে না ॥ কাদের         আদালতে নিজেকে নির্দোষ দাবি করেন ডা. সাবরিনা         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার        
//--BID Records