মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেনীতে অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, ফেনী, ২৮ ডিসেম্বর ॥ ফেনী সদর উপজেলার ধর্মপুরে নুর উদ্দিন জাহাঙ্গীর নামে এক ব্যক্তিকে আটক করে অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদে র‌্যাবর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্বজনরা।

শনিবার সকালে শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আটককৃত নুর উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, তার ছোট ভাই নুর উদ্দিন জাহাঙ্গীর স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে তিন মেয়াদে পরিচালনা কমিটির সভাপতি ও বর্তমানে ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি জানান শুক্রবার সকালে নুর উদ্দিন জাহাঙ্গীর একই এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে গেলে সাদা পোশাকের র‌্যাব সদস্যরা তাকে তুলে নিয়ে তার বাড়িতে যায়। এ সময় র‌্যাব সদস্যরা নুর উদ্দিনের পরিবারে সদস্যদের ঘরের একটি কক্ষে আটকিয়ে রেখে বাড়ি তল্লাশি শুরু করে। একপর্যায় সেখানে কিছু না পেয়ে র‌্যাব সদস্যরা তাদের গাড়িতে থাকা দুটি ব্যাডমিন্টন রেকেটের বেগ এনে নুর উদ্দিনের কাছে পাওয়া যায় বলে বাড়ির উঠানে তার ছবি তুলে। পরে সন্ধ্যায় জব্দ করা বেগের মধ্যে একটি পিস্তল, একটি পাইপগান ও দুটি কার্তুজসহ নুর উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে ফেনী থানায় হস্তান্তর করে র‌্যাব।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। তাদের দাবি এটি একটি কুচক্রী মহলের ইন্ধনে র‌্যাব সদস্যরা এমন ঘটনা ঘটিয়েছেন। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপপ কামনা করছেন। সংবাদ সম্মেনে বক্তব্য রাখেন নুর উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিন, স্ত্রী তাসলিমা আক্তার ও বাবা সাদেক।

কক্সবাজারে দেয়াল ধসে নিহত এক ॥ আহত দুই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামু কাউয়ারখোপ নাপিতের ঘোনা গ্রামে নির্মাণাধীন কাঁচামাটির ঘরের (গুদামঘর) দেয়াল ধসে ঘটনাস্থলে এক মহিলা নিহত ও ২ মহিলা আহত হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, স্থানীয় আবদুস সালাম একটি কাঁচামাটির ঘর নির্মাণ করছিলেন। শনিবার সকালে ঘরটির কাজ চলাবস্থায় হঠাৎ একটি দেয়াল ধ্বসে পড়লে আবদুস সালামের পুত্র মোহাম্মদ রাসেলের স্ত্রী তৈয়বা আক্তার (২০) দেয়াল চাপা পড়ে ঘটনাস্থলে প্রাণ হারায়। আবদুস সালামের স্ত্রী আরেফা বেগম ও তাদের আত্মীয় রেহেনা বেগম আহত হয়। আহত ২ জনকে রামু উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম