বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাশেদ সীমান্ত অর্ষার নাটক ‘লাইলী মজনু’

সংস্কৃতি ডেস্ক ॥ মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালী সংস্কৃতি লালনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা স্যাটেলাইট চ্যানেল বৈশাখী টেভি আগামীকাল ১৫ বছরে পদার্পণ করতে যাচ্ছে। বিশেষ এ দিনে প্রচার হবে বিশেষ অনুষ্ঠানমালা। এরই ধারাবাহিকতায় প্রচার হবে বিশেষ নাটক ‘লাইলী মজনু’। ‘মধ্য রাতের সেবা’ নাটকটি ব্যাপক দর্শকপ্রিয়তা পাওয়ার পর এই নাটকে আবারও জুটিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত এবং অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। মিড এন্টারপ্রাইজের ব্যানারে নাটকটি নির্মিত হয়েছে। ‘লাইলী মজনু’ নাটকটিতে পৃষ্ঠপোষকতা করছে ‘বিস্ক ক্লাব ফ্রুট ফান বিস্কুট’। টিপু আলমের গল্পে নাটকটি রচনা করেছেন সুবাতা রাহিক জারিফা, পরিচালনায় জিয়াউর রহমান জিয়া। রাশেদ সীমান্ত ও অর্ষা ছাড়া নাটকে আরও অভিনয় করেছেন শফিক খান দিলু, মিলন ভট্টাচার্য, শেলী আহসান প্রমুখ। ‘লাইলী মজনু’ নাটকে রাশেদ সীমান্ত একজন গার্মেন্টস কর্মীর ভূমিকায় এবং অর্ষা একজন কলেজ ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আগামীকাল শুক্রবার রাত ৮টায় নাটকটি বৈশাখী টেভিতে প্রচার হবে। এছাড়া বিনোদনভিত্তিক ইউটিউব চ্যানেল জাগো এন্টারনেইনমেন্টে নাটকটি দর্শকরা দেখতে পারবেন।

এদিকে বৈশাখী টিভি ১৫ বছরে পদার্পণ উপলক্ষে আগামীকাল বেলা ১১টায় কেক কাটার আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী। দিনব্যাপী চলবে সরাসরি শুভেচ্ছা বিনিময়। ১৫ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখী টেলিভিশনের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, বৈশাখী টেলিভিশনের সম্মানীত দর্শক, বিজ্ঞাপনদাতা, কেবল অপারেটরসহ সব শুভানুধ্যায়ীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের জন্য এদিনটি বড়ই আনন্দের। ১৫ বছর পেরিয়ে আসা একটি চ্যানেলের জন্য কম কথা নয়। এই দীর্ঘ পথ পরিক্রমায় যারা বৈশাখী টেলিভিশনের সঙ্গে ছিলেন এখনও যারা আছেন তাদের আন্তরিক প্রচেষ্টা এবং দর্শকদের অফুরন্ত ভালবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। বৈশাখী টেলিভিশন যাত্রা শুরুর পর থেকেই দর্শকদের কথা চিন্তা করে নানাবিধ অনুষ্ঠান প্রচার করে আসছে। কারণ দর্শকদের ভালবাসা ছাড়া এত দীর্ঘ পথ পাড়ি দেয়া সম্ভব ছিল না। ভবিষ্যতেও বৈশাখী টেলিভিশন সবশ্রেণীর দর্শকের কথা মাথায় রেখে আরও নতুন নতুন অনুষ্ঠান এবং বরাবরের মতো বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। আমাদের বিশ্বাস ১৫ বছরে পদার্পণ উপলক্ষে বৈশাখীর পর্দার বিশেষ আয়োজন দর্শকদের ভাল লাগবে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১