শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে পঞ্চসার মৌজার অধিগ্রহণকৃত বিভাগীয় অফিস ভবন নিমার্ণের ভূমি থেকে অবৈধ দখলদার স্থাপনা, বিলবোর্ড ও সাইনবোর্ড উচ্ছেদ করা হয়েছে। আজ মঙ্গলবার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ভেক্যু ব্যবহার করে গুড়িয়ে দেয়া হয় অবৈধসব স্থাপনা। এস্টেট ও আইন কর্মকর্তা (সওজ) যুগ্ম সচিব মো. মাহবুবুর রহমান ফারুকী এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন। অভিযানে বিভাগীয় অফিস ভবনের সাড়ে ১৫ শতাংশ জমি উদ্ধার ছাড়াও মুক্তারপুর এবং মুক্তারপুর পেট্রোল পাম্পের আশপাশ এলাকার বহু অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

সকাল থেকে শুরু হওয়া অভিযানের সময় বিপুল পরিমান পুলিশ অংশ নেয়। এই সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মামুনুর রশীদ ও মুন্সীগঞ্জ সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. আব্দুর রহমান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records