মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে পঞ্চসার মৌজার অধিগ্রহণকৃত বিভাগীয় অফিস ভবন নিমার্ণের ভূমি থেকে অবৈধ দখলদার স্থাপনা, বিলবোর্ড ও সাইনবোর্ড উচ্ছেদ করা হয়েছে। আজ মঙ্গলবার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ভেক্যু ব্যবহার করে গুড়িয়ে দেয়া হয় অবৈধসব স্থাপনা। এস্টেট ও আইন কর্মকর্তা (সওজ) যুগ্ম সচিব মো. মাহবুবুর রহমান ফারুকী এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন। অভিযানে বিভাগীয় অফিস ভবনের সাড়ে ১৫ শতাংশ জমি উদ্ধার ছাড়াও মুক্তারপুর এবং মুক্তারপুর পেট্রোল পাম্পের আশপাশ এলাকার বহু অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

সকাল থেকে শুরু হওয়া অভিযানের সময় বিপুল পরিমান পুলিশ অংশ নেয়। এই সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মামুনুর রশীদ ও মুন্সীগঞ্জ সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. আব্দুর রহমান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে