শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

মুন্সীগঞ্জ সড়ক ও জনপথের জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরে পঞ্চসার মৌজার অধিগ্রহণকৃত বিভাগীয় অফিস ভবন নিমার্ণের ভূমি থেকে অবৈধ দখলদার স্থাপনা, বিলবোর্ড ও সাইনবোর্ড উচ্ছেদ করা হয়েছে। আজ মঙ্গলবার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ভেক্যু ব্যবহার করে গুড়িয়ে দেয়া হয় অবৈধসব স্থাপনা। এস্টেট ও আইন কর্মকর্তা (সওজ) যুগ্ম সচিব মো. মাহবুবুর রহমান ফারুকী এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন। অভিযানে বিভাগীয় অফিস ভবনের সাড়ে ১৫ শতাংশ জমি উদ্ধার ছাড়াও মুক্তারপুর এবং মুক্তারপুর পেট্রোল পাম্পের আশপাশ এলাকার বহু অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

সকাল থেকে শুরু হওয়া অভিযানের সময় বিপুল পরিমান পুলিশ অংশ নেয়। এই সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মামুনুর রশীদ ও মুন্সীগঞ্জ সড়ক বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. আব্দুর রহমান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
পাবনা-৪ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         নারায়ণগঞ্জে ফের ট্রেন লাইনচ্যুত হয়ে যোগাযোগ বন্ধ         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         ‘পাবনা-৪ আসনে উপনির্বাচনে বাধা পাচ্ছে বিএনপির নির্বাচনী এজেন্টরা’         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন         কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা