রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

ইজি

ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে ইজি বরাবরই এগিয়ে। এই শীতে ইজির সব আউটলেটই সেজেছে উইন্টার কালেকশনে। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সঙ্গে সমন্বয় রেখে তরুণদের জন্য ইজি নিয়েছে দারুণ সব ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। এসব ফুল স্লিভ টি-শার্টেও ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। বাহারি রং ও আরামদারক ফেব্রিকের বৈচিত্র্য ইজির টি-শার্টগুলোকে করে তুলেছে আকর্ষণীয়। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে বেশি কোয়ালিটিসম্পন্ন প্রোডাক্ট। সারা বছরের অন্যান্য কালেকশনের সঙ্গে উইন্টারের অন্যান্য কালেকশন যেমন- হুডি, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, কোট ইত্যাদিও রয়েছে সারাদেশে ছড়ানো ইজির সব আউটলেটে। যোগাযোগ : ০১৭১১১০৪২৪৯। লাইক পেইজ : Easy Fashion Ltd.

ওয়েবসাইট www.easyfashionbd.com

অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ

রাজধানী ধানমন্ডি- ২৭ নম্বরের ‘গ্যালারি -২৭’ এ তিন দিনব্যাপী ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর উদ্যোগে জাতীয় চিত্রকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার (২৮ নবেম্বর) সকাল ১১টা এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্বের খ্যাতিমান বাংলাদেশী ক্যালিগ্রাফার মাহবুব মুর্শিদ। যথাক্রমে ২৮, ২৯ ও ৩০ নবেম্বর, ২০১৯ সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী চলবে।

গ্রুপের সকল সদস্যদের চিত্রকর্ম নিয়ে আয়োজিত এই জাতীয় চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করেছেন- ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মাহফুজুর রহমান এবং এই গ্রুপের এডমিনরা। তিনি বলেন, ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ এমন অসাধারণ সৃজনশীলতা প্রদর্শন ও তাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগানের লক্ষ্যেই আমাদের এ প্রচেষ্টা’।

আর্টিজ্যান

শীত উপযোগী জ্যাকেট এনেছে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলস্লিভ পলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

আর্ট

হেমন্ত ঋতুকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। আর্ট হেমন্ত ও আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের হেমন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। আর্ট পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হাল্কা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউস আর্ট হেমন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর