শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

ইজি

ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে ইজি বরাবরই এগিয়ে। এই শীতে ইজির সব আউটলেটই সেজেছে উইন্টার কালেকশনে। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সঙ্গে সমন্বয় রেখে তরুণদের জন্য ইজি নিয়েছে দারুণ সব ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। এসব ফুল স্লিভ টি-শার্টেও ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। বাহারি রং ও আরামদারক ফেব্রিকের বৈচিত্র্য ইজির টি-শার্টগুলোকে করে তুলেছে আকর্ষণীয়। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে বেশি কোয়ালিটিসম্পন্ন প্রোডাক্ট। সারা বছরের অন্যান্য কালেকশনের সঙ্গে উইন্টারের অন্যান্য কালেকশন যেমন- হুডি, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, কোট ইত্যাদিও রয়েছে সারাদেশে ছড়ানো ইজির সব আউটলেটে। যোগাযোগ : ০১৭১১১০৪২৪৯। লাইক পেইজ : Easy Fashion Ltd.

ওয়েবসাইট www.easyfashionbd.com

অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ

রাজধানী ধানমন্ডি- ২৭ নম্বরের ‘গ্যালারি -২৭’ এ তিন দিনব্যাপী ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর উদ্যোগে জাতীয় চিত্রকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার (২৮ নবেম্বর) সকাল ১১টা এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্বের খ্যাতিমান বাংলাদেশী ক্যালিগ্রাফার মাহবুব মুর্শিদ। যথাক্রমে ২৮, ২৯ ও ৩০ নবেম্বর, ২০১৯ সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী চলবে।

গ্রুপের সকল সদস্যদের চিত্রকর্ম নিয়ে আয়োজিত এই জাতীয় চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করেছেন- ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মাহফুজুর রহমান এবং এই গ্রুপের এডমিনরা। তিনি বলেন, ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ এমন অসাধারণ সৃজনশীলতা প্রদর্শন ও তাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগানের লক্ষ্যেই আমাদের এ প্রচেষ্টা’।

আর্টিজ্যান

শীত উপযোগী জ্যাকেট এনেছে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলস্লিভ পলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

আর্ট

হেমন্ত ঋতুকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। আর্ট হেমন্ত ও আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের হেমন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। আর্ট পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হাল্কা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউস আর্ট হেমন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি।

শীর্ষ সংবাদ:
সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়