সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

ইজি

ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে ইজি বরাবরই এগিয়ে। এই শীতে ইজির সব আউটলেটই সেজেছে উইন্টার কালেকশনে। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সঙ্গে সমন্বয় রেখে তরুণদের জন্য ইজি নিয়েছে দারুণ সব ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। এসব ফুল স্লিভ টি-শার্টেও ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। বাহারি রং ও আরামদারক ফেব্রিকের বৈচিত্র্য ইজির টি-শার্টগুলোকে করে তুলেছে আকর্ষণীয়। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে ক্রয়ক্ষমতার মধ্যে সবচেয়ে বেশি কোয়ালিটিসম্পন্ন প্রোডাক্ট। সারা বছরের অন্যান্য কালেকশনের সঙ্গে উইন্টারের অন্যান্য কালেকশন যেমন- হুডি, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, কোট ইত্যাদিও রয়েছে সারাদেশে ছড়ানো ইজির সব আউটলেটে। যোগাযোগ : ০১৭১১১০৪২৪৯। লাইক পেইজ : Easy Fashion Ltd.

ওয়েবসাইট www.easyfashionbd.com

অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ

রাজধানী ধানমন্ডি- ২৭ নম্বরের ‘গ্যালারি -২৭’ এ তিন দিনব্যাপী ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর উদ্যোগে জাতীয় চিত্রকর্ম প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার (২৮ নবেম্বর) সকাল ১১টা এ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্বের খ্যাতিমান বাংলাদেশী ক্যালিগ্রাফার মাহবুব মুর্শিদ। যথাক্রমে ২৮, ২৯ ও ৩০ নবেম্বর, ২০১৯ সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী চলবে।

গ্রুপের সকল সদস্যদের চিত্রকর্ম নিয়ে আয়োজিত এই জাতীয় চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করেছেন- ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ’-এর গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মাহফুজুর রহমান এবং এই গ্রুপের এডমিনরা। তিনি বলেন, ‘অবসকিউর আর্টিস্ট অব বাংলাদেশ এমন অসাধারণ সৃজনশীলতা প্রদর্শন ও তাদের এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যোগানের লক্ষ্যেই আমাদের এ প্রচেষ্টা’।

আর্টিজ্যান

শীত উপযোগী জ্যাকেট এনেছে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলস্লিভ পলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

আর্ট

হেমন্ত ঋতুকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। আর্ট হেমন্ত ও আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের হেমন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। আর্ট পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হাল্কা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ফ্যাশন হাউস আর্ট হেমন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি।

শীর্ষ সংবাদ:
ডা. সাবরিনাকে নেয়া হচ্ছে আদালতে ॥ চাওয়া হবে রিমান্ড         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল        
//--BID Records