মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাবির ২ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার

রাবি সংবাদদাতা ॥ রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে আবাসিক হলের ভেতর ডেকে নিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করার ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সোমবার বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার এম এ বারি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এই ঘটনায় তিনজনকে আসামি করে দায়ের করা হত্যা চেষ্টা মামলায় শনিবার এক শিক্ষার্থীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায় পুলিশ।

প্রতিবাদে সোমবার দুপুরে বিশ^বিদ্যালয়ে মানববন্ধন করে আসামিদের সহপাঠীরা। জানা যায়, গত শুক্রবার বিশ^বিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের ২৫৪ নম্বর কক্ষে মাদক সেবনের অভিযোগে ফিন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহরাব মিয়াকে রড ও কাঠ দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করে ইসলামিক স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলাম (আসিফ লাক) ও বাংলা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী হুমায়ুন কবির নাহিদ।

পরে সোহরাবকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সহপাঠীরা জানায়, তার মাথায় একাধিক সেলাই দেয়া হয়েছে এবং বাঁ হাতের হাড়ে ফাটল ধরেছে। আসিফ ও নাহিদ দুজনেই ছাত্রলীগ কর্মী বলে জানা যায়। মারধরের পর ফোন বন্ধ রেখে তারা ‘গা ঢাকা’ দিয়েছে।

শীর্ষ সংবাদ:
ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে