শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃদ্ধ দম্পতির কুঁড়েঘরে গুড় রুটি খেলেন অক্ষয় ও তার মেয়ে

বৃদ্ধ দম্পতির কুঁড়েঘরে গুড় রুটি খেলেন অক্ষয় ও তার মেয়ে

অনলাইন ডেস্ক ॥ মেয়েকে নিয়ে সকালবেলায় হাঁটতে বেরিয়েছিলেন অক্ষয়। পেয়েছিল প্রবল জল তেষ্টা। আশেপাশে দোকান পাট নেই কাজেই রাস্তার পাশেই এক বৃদ্ধ দম্পতির একচালা কুঁড়ে ঘরেই কড়া নাড়েন তাঁরা। জল চেয়ে খান। কিন্তু জলের পাশাপাশি অক্ষয় এবং তাঁর ছোট্ট মেয়েকে গুড় রুটি এগিয়ে দেন ওই দম্পতি। তাঁদের এই ব্যবহারে আপ্লুত অক্ষয়। পুরো ঘটনার বিবরণ ছবি-সহ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

তিনি লিখেছেন, ‘জলের সঙ্গে সঙ্গে তাঁরা যে ভাবে আমাদের অত্যন্ত সুস্বাদু গুড় রুটি খাইয়ে আপ্যায়ন করেছেন সেই ভালবাসার কাছে সব কিছু কেমন তুচ্ছ হয়ে যায়।’

অক্ষয়ের ফ্যানেরাও গোটা ঘটনায় উচ্ছ্বসিত। সুপারস্টার হওয়া সত্ত্বেও মেয়েকে যে ভাবে মাটির কাছাকাছি থাকার শিক্ষা দিচ্ছেন অক্ষয়, সবাইকে সমানভাবে দেখার সহজপাঠ পড়াচ্ছেন... তা নিয়েও প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

স্ত্রী টুইঙ্কল, ছেলে-মেয়েকে নিয়ে মহারাষ্ট্রের শিলিম গ্রামে ছুটি কাটাচ্ছেন অক্ষয়। শিলিমেই ঘটেছে ঘটনাটি। ‘অতিথি দেব ভবঃ’যে এই দেশের দর্শনের মূলমন্ত্রকেই তা যেন আরও একবার প্রমাণ করেছে অক্ষয়ের সঙ্গে ঘটা ওই ঘটনাটি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records