শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঐশ্বরিয়ার অন্যরকম জন্মদিন

ঐশ্বরিয়ার অন্যরকম জন্মদিন

অনলাইন ডেস্ক ॥ দেখতে দেখতে ৪৫ বসন্ত পার করে ফেললেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। আজ তার ৪৬তম জন্মদিন। এবার স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে নিয়ে অন্যরকম এক জন্মদিন কাটাচ্ছেন তিনি। প্রত্যেক জন্মদিনেই ঐশ্বরিয়াকে কোনো না কোনো চমক দেন তার স্বামী অভিষেক বচ্চন।

কখনো বিশাল পার্টির আয়োজন করেন, মুগ্ধ হওয়ার মতো উপহার দেন কিংবা বিদেশ ভ্রমণে যান। এবার ঐশ্বরিয়ার জন্মদিন কাটছে ইতালিতে। পুরো পরিবার একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন সেখানে। আজ শুক্রবার ইটালির ভ্যাটিকান সিটিতে স্ত্রীর জন্মদিন পালন করছেন অভিষেক বচ্চন।

বুধবার ইতালিতে একটি অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন ঐশ্বরিয়া। ঘড়ির আন্তর্জাতিক একটি ব্র্যান্ডের সঙ্গে ২০ বছর ধরে যুক্ত আছেন ঐশ্বরিয়া। সেই ব্র্যান্ডের একটি অনুষ্ঠান ছিলো ৩০ অক্টোবর। সেখানে উপস্থিত ছিলেন নায়িকা।

সেই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যায় ঐশ্বরিয়া ডাকেন তার মেয়ে আরাধ্যাকে। মেয়ে অনেক আদর করেন তিনি। মেয়ের সঙ্গে উপস্থিত অন্যান্যদের পরিচয় করিয়েও দেন। এছাড়া বেবি সম্বোধন করে অভিষেক বচ্চনকেও ডেকে নেন। সব মিলিয়ে পরিবার নিয়ে ইতালিত ফুরফুরে মেজাজে জন্মদিন কাটাচ্ছেন নায়িকা।

এদিকে সামনে ১৬ নভেম্বর এই তারকা দম্পতির মেয়ে আরাধ্যার জন্মদিন। সব মিলিয়ে তাদের এই মাসটি কাটবে উৎসবের মধ্যেই।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records