মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রীড়াঙ্গনে অস্থিরতা দুঃশাসনের ফল ॥ ফখরুল

স্টাফ রিপোর্টার ॥ দেশের ক্রীড়াঙ্গনে অস্থিরতা দুঃশাসনের ফল বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আরও বলেন, সুশাসনের অভাবে এমন অস্থিরতা চলছে। আর সাকিব আল হাসান দেশের একজন প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড়। তাকে যে শাস্তি দেয়া হয়েছে তা খুবই দুঃখজনক। বুধবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দলের যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। এদিকে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ড্যাব নেতারা অভিযোগ করেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি গোপন রাখা হচ্ছে।

ফখরুল বলেন, ভারতের সঙ্গে বাণিজ্যের যে ভারসাম্য সেটা রক্ষা করা হচ্ছে না। এক কথায় আমরা পুরোপুরি নতজানু হয়ে গেছি এবং পরনির্ভরশীল হয়ে গেছি।

মিয়ানমার থেকে ১০ লাখ রোহিঙ্গা এসেছে, তাদের ফেরত পাঠানোর কিছুই করা হচ্ছে না। বিশেষ করে ভারতে আমাদের দেশের যেসব মানুষ বসবাস করছেন তাদের বিভিন্ন ধরনের হুমকি দেয়া হচ্ছে। বর্তমান সরকার এসব সমস্যা সমাধান করার জন্য যেসব কার্যকর উদ্যোগ গ্রহণ করা দরকার সেটা করছে না।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি গোপন রাখা হচ্ছে- ড্যাব ॥ সরকারের ইশারায় জাতিকে বিভ্রান্ত করতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন বাতিল করতেই তার স্বাস্থ্যের অবনতির বিষয়টি গোপন রাখা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ড্যাব নেতারা। বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ড্যাব আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ করেন। ড্যাব মহাসচিব ডাঃ সালাম বলেন, আমরা জানি খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records