বৃহস্পতিবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!

খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে!

অনলাইন ডেস্ক ॥ ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেন দিক পরিবর্তন করে ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে রাজশাহীর অভিমুখে যাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ট্রেনটি ঈশ্বরদী জংশনে থামার কথা। কিন্তু সেখানে না এসে ঈশ্বরদী বাইপাস অতিক্রম করে রাজশাহীর অভিমুখে যাত্রা শুরু করে। পরে ট্রেনের চালক বিষয়টি উপলদ্ধি করে দ্রুত ট্রেনটি বাইপাসের কাছে থামিয়ে দেন।

চিত্রা এক্সপ্রেসের যাত্রী জিয়াউল ইসলাম জিয়া বলেন, চিত্রা এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৭টায় ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে যথারীতি রাত সাড়ে ১২টায় ঈশ্বরদী জংশনে যাত্রা বিরতির কথা ছিল। ট্রেনটি রাত সোয়া ১২টায় ঈশ্বরদী জংশনে না এসে রাজশাহীর অভিমুখে ঈশ্বরদী বাইপাস স্টেশনের দিকে চলে যায়। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই চিৎকার চেঁচামেচি শুরু করেন। পরে ট্রেনের চালক বাইপাস স্টেশনে গিয়ে ট্রেন থামিয়ে দেন। সেখানে প্রায় দুই ঘণ্টারও বেশি সময় অপেক্ষার পর ট্রেনটি ঈশ্বরদী জংশনে আসে।

তিনি আরও বলেন, আমরা যেহেতু ঈশ্বরদী জংশনে নামব তাই দেড় ঘণ্টা বাইপাস স্টেশনে অপেক্ষার পর যখন দেখলাম ট্রেন ছাড়ছে না তখন বাধ্য হয়ে অটোবাইকে ঈশ্বরদী শহরে চলে আসি।

এ বিষয়ে রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল-মামুন জানান, এটি করা হয়েছে ট্রেনটির মুখ ঘোরানোর জন্য, অন্য কোনো ব্যাপার নয়। ২-৩ বছর পর পর এটা করতে হয়। পূর্বসিদ্ধান্ত অনুযায়ী এটা করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records