শুক্রবার ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবককে মুত্র খাওয়ানো ঘটনায় তিন আসামির রিমান্ড

যুবককে মুত্র খাওয়ানো ঘটনায় তিন আসামির রিমান্ড

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর এলাকার এক যুবককে অমানুষিক নির্যাতনের পর মল-মুত্র খাওয়ার ঘটনায় গ্রেফতারকৃত তিন আসামির চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হরিনাথপুরের শেওড়া সৈয়দখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তারেক আহসান রাসেল জানান, ঘটনার সাথে জড়িত গ্রেফতারকৃত মুলহোতাসহ তিনজনকে বুধবার শেষকার্যদিবসে আদালতে প্রেরণ করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চাওয়া হয়। এর পরিপ্রেক্ষিতে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সাব্বির মোঃ খালিদ চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তিনি আরও জানান, আজম বেপারী নামের যুবককে নির্যাতনের পর হাত ও পা বেঁধে মুখে মল-মুত্র ঢেলে দেয়ার ঘটনায় তার বাবা মহিউদ্দিন বেপারী বাদি হয়ে মঙ্গলবার একটি মামলা দায়ের করেন। ওই মামলায় নামধারী গ্রেফতারকৃত ঘটনার মুলহোতা মাহাবুব সিকদার, তার সহযোগি আব্দুর রশিদ মাতুব্বর ও কবির সরদার ছাড়াও অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, হরিনাথপুর তালতলা জামে মসজিদ রোড নামকস্থানে টুমচর এলাকার বাসিন্দা ও তেল ব্যবসায়ী মহিউদ্দিন বেপারীর পুত্র আজম বেপারীকে (২৫) হাত ও পা বেঁধে নির্মম নির্যাতনের পর জোরপূর্বক তাকে মল-মুত্র খাইয়ে দেয়া হয়। ওই ঘটনার ধারণকৃত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

শীর্ষ সংবাদ:
আঙ্গিনায় সবজি চাষ ॥ করোনা পরবর্তী সঙ্কট মোকাবেলায় পারিবারিক কৃষিতে জোর         করোনা থেকে মানুষকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করছি         বাজেটে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কৌশল নেয়া হচ্ছে         করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৪২৩         সংক্রমণের শুরুতেই ওষুধ দিলে করোনায় মৃত্যু শূন্য         বাংলামোটরে বাসচাপায় দুজন নিহত, চালক গ্রেফতার         করোনার কারণে আম রফতানি অনিশ্চিত         শব্দ দূষণের যন্ত্রণা থেকে আপাতত মুক্ত রাজধানীবাসী         সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চলছেই         করোনা উপসর্গ নিয়ে রানা প্লাজার মালিকসহ ১২ জনের মৃত্যু         চট্টগ্রামে অক্সিজেন সিলিন্ডারের তীব্র সঙ্কট         ৫৫ শতাংশ সক্ষমতায় শতভাগ কর্মী রাখা সম্ভব নয়         স্পেনে করোনায় চারদিনে কেউ মরেনি ॥ নতুন মৃত্যুপুরী মেক্সিকো         আইএমএফের ঋণে রিজার্ভে নতুন রেকর্ড         অর্থনীতি একেবারে স্থবির অবস্থায়, তাই কিছু ক্ষেত্র উন্মুক্ত করেছি ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪২৩         স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা করোনা সংকটকে আরও ঘনীভূত করবে ॥ সেতুমন্ত্রী         সরকারি চাকরীজীবিদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে         ১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন         জুন থেকে শুরু হবে শ্রমিক ছাঁটাই : ড. রুবানা হক        
//--BID Records