মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জিমন্যাস্টিক্সে ফের বিশ্ব সেরা যুক্তরাষ্ট্র ॥ বাইলসের ইতিহাস

জিমন্যাস্টিক্সে ফের বিশ্ব সেরা যুক্তরাষ্ট্র ॥ বাইলসের ইতিহাস

অনলাইন ডেস্ক ॥ জিমন্যাস্টিক্সের বিশ্ব চ্যাম্পিয়নশিপে টানা পঞ্চমবারের মতো দলগতভাবে সেরা হয়েছে যুক্তরাষ্ট্র। আর এতে সবচেয়ে বেশিবার সেরার পদক জিতে ইতিহাস গড়েছেন সিমোন বাইলস।

জার্মানির স্টুর্টগার্টে এবারের আসরে মঙ্গলবার দলগত ফাইনালে খুব একটা ভুল করেনি যুক্তরাষ্ট্রের মেয়েরা, ১৭২.৩৩০ গড়ে সেরা হয় তারা। ৫.৮০১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় হয়েছে রাশিয়া।

১৬৪.৭৯৬ স্কোর গড়ে তৃতীয় হয়েছে ইতালি। ১৯৫০ সালের পর এই প্রথম বৈশ্বিক কোনো প্রতিযোগিতায় দলগত পদক পেলো দেশটি। আর ২০০৩ সালের পর এবারই প্রথম এই ইভেন্টে কোনো পদক পেলো না চীন।

এই নিয়ে বিশ্ব আসরে ক্যারিয়ারে ২১তম পদক পেলেন বাইলস। ছাড়িয়ে গেলেন রাশিয়ার সভেতলানা খোরকিনাকে।

পুরুষ-নারী মিলে সর্বোচ্চ পদক জয়ের রেকর্ডটির মালিক বেলারুশের ভিতালি শেয়ারবোহ। এই সপ্তাহে হতে যাওয়া ব্যক্তিগত ইভেন্টেই অবশ্য রেকর্ডটি নিজের করে নেওয়ার সুযোগ আছে রিও অলিম্পিকে চারটি সোনা জেতা বাইলসের সামনে। রিওতে ব্যালেন্স বিমে পিছলে পড়ে ‘পাঁচে পাঁচ’ হাতছাড়া হয়েছিল তার, জিতেছিলেন ব্রোঞ্জ।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records