সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের বসাক বাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন আবু কাসেম (৩০) ও নাঈম ওরফে বাবু (৩০)। আজ বুধবার সকাল ৫ টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠিয়েছে।

পটুয়াখালী সদর থানার এস.আই হাসান বশির জানান, ভোর রাতের ঘটনা তাই প্রত্যক্ষদর্শী না থাকায় ধারনা করা হচ্ছে মোটরসাইকেলে থাকা আবু কাসেম ও বাবু কুয়াকাটার দিক থেকে পটুয়াখালীর দিকে আসছিলেন। পথিমধ্যে বসাক বাজার এলাকার কহিনুর অটোরাইস মিল এর দক্ষিন দিকে মহাসড়কের পাশে তাদের মৃত অবস্থায় মোটরসাইকেলসহ পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে তারা সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা গেছেন। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি তাই বিস্তারিত বলা যাচ্ছেনা আসলে কি হয়েছে। নিহত নাইমের বাড়ী গলাচিপার চর বিশ্বাসে ও কাশেমের বাড়ী পটুয়াখালীর আউলিয়াপুরে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা        
//--BID Records