শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসআইকে ঘুষি মেরে হাতকড়াসহ আসামি পালিয়ে গেলো

এসআইকে ঘুষি মেরে হাতকড়াসহ আসামি পালিয়ে গেলো

অনলাইন রিপোর্টার ॥ নওগাঁর মান্দায় আটক করে নিয়ে আসার সময় পুলিশ কর্মকর্তাকে ঘুষি মেরে হাতকড়াসহ সজল (৩০) নামের এক আসামি পালিয়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পিরপালি বাজারে এ ঘটনা ঘটে। পলাতক সজল উপজেলার মান্দা ইউনিয়নের উত্তর কোঁচড়া গ্রামের মোজ্জাম্মেলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ সদর থানার একটি মামলার আসামি সজল। তার বাড়ি জেলার মান্দা থানায় হওয়ায় তাকে আটক করতে মান্দা থানা পুলিশকে অবগত করা হয়। মঙ্গলবার মান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক ফোর্স নিয়ে উপজেলার পিরপালি বাজারে অভিযান চালিয়ে সজলকে আটক করে। তাকে হাতকড়া পরিয়ে মোটরসাইকেলে করে থানায় নিয়ে আসার সময় তিনি এসআই নাজমুল হকের মুখে ঘুষি মেরে হাতকড়াসহ অন্য একটি মোটরসাইকেলে চড়ে পালিয়ে যান।

এদিকে এ ঘটনার প্রায় একদিন পেরিয়ে গেলেও ওই আসামিকে আটক করতে পারেনি পুলিশ। এসআই নাজমুল হক বলেন, ওই আসামিকে ধরার পর হাতকড়া লাগানো হলে সে মারপিট শুরু করে। আমি আহত হলে মোটরসাইকেল থেকে নেমে অন্য একটি মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, আসামিকে পালিয়ে যেতে সহযোগিতা করায় চারজনকে আটক করা হয়েছে। পলাতক আসামিকে ধরার সর্বোচ্চ চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records