শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার সৌমিত্রের সঙ্গে মেহেরিমা

এবার সৌমিত্রের সঙ্গে মেহেরিমা

সংস্কৃতি ডেস্ক ॥ এ সময়ের আলোচিত মডেল অভিনেত্রী বাংলাদেশের এস কে মেহেরিমা। এ যাবত ছোটপর্দা ও বড় পর্দায় বেশ কিছু কাজ করেছেন। এখনও কোন চলচ্চিত্র মুক্তি না পেলেও হাতে আছে ‘ডেঞ্জার জোন’, ‘প্রেমে অনেক জ্বালা’, ‘ফুলবানু’, ‘কেন সন্ত্রাসী’, ‘সংসার’সহ বেশ কিছু চলচ্চিত্র। আরও কয়েকটি নতুন চলচ্চিত্রে কাজের কথাও চলছে। কিন্তু এর মধ্যেই সুখবর দিলেন তিনি। কলকাতার শ্যামল বসুর ‘রোমান্স’ চলচ্চিত্রের নায়িকা হচ্ছেন তিনি। আগামী ১৪ সেপ্টেম্বর থেকে শূটিং শুরু হবে। শুধু তাই নয়, চলচ্চিত্রে মেহেরিমার দাদুর চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে আর নায়ক হিসেবে থাকছেন লিবান। কিভাবে চলচ্চিত্রটির সঙ্গে যুক্ত হলেন এ প্রসঙ্গে মেহেরিমা বলেন, দুই সপ্তাহ আগে কলকাতা থেকে ফোন আসে। শ্যামলদা নিজের পরিচয় দিয়ে চলচ্চিত্রটির গল্প শোনান। বিলেতফেরত এক মেয়ে বাঙালীয়ানাকে ধারণ করে দেশে ফিরেছে বিয়ে করতে।

তাকে ঘিরে ঘটতে থাকে নানা ঘটনা। আমাকেই চরিত্রটির জন্য প্রস্তাব দিলেন তিনি। প্রস্তাবে আমি রাজি হয়ে যায়। তা ছাড়া আমার সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো গুণী অভিনেতা থাকবেন শুনে এই কাজটি করার জন্য আগ্রহী হই। চলচ্চিত্রটির গানের দায়িত্বে আছেন শুভেন্দু অধিকারী। চলচ্চিত্রে আরও থাকছেন রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, দোলন রায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রঞ্জন ভট্টাচার্য প্রমুখ। চলচ্চিত্রটি প্রযোজনায় রয়েছেন সৌরভ বসু ও সঞ্জয় বিশ্বাস।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বিএনপি নেতৃবৃন্দ ॥ কাদের         বৃহস্পতিবার দেশে আসবে গাফ্ফার চৌধুরীর মরদেহ         কিডনিতে ২০৬ পাথর !         কৃষক ও যুবকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু         বৃত্তির ফল নিয়ে ভোগান্তিতে জবি শিক্ষার্থীরা         যে অপরাধ করবে তাকেই শাস্তি পেতে হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম পদ্ধতির ভুল প্রমান করতে পারলে পুরস্কৃত করা হবে ॥ ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতা সাঈদী রিমান্ডে ॥ জোবায়েরের জামিন         ইসলাম বিদ্বেষ, নারী বিদ্বেষকে ঘুষি মেরে বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন জারিন         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         তীব্র জ্বালানি সংকটে শ্রীলঙ্কায় স্কুল ও অফিস বন্ধ         মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়