বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রাম টেস্ট ॥ বাংলাদেশের হয়ে লড়াই করছে বৃষ্টি

চট্টগ্রাম টেস্ট ॥ বাংলাদেশের হয়ে লড়াই করছে বৃষ্টি

অনলাইন ডেস্ক ॥ চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের হয়ে লড়াই করছে বৃষ্টি। হারের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে থাকা টাইগারদের আশীর্বাদ হয়ে এসেছে এই বৃষ্টি। সারারাত ধরেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে।

পরে একটু বন্ধ হলেও সকালে ৮টার আগ দিয়ে আকাশ কালো করে নামে আবারও বৃষ্টি। যে কারণে খেলোয়াড়রা হোটেল থেকে নির্ধারিত সময়ে আজ সোমবার সকাল ৮টায় বের হননি।

তবে নির্ধারিত সময়ে বের না হলেও সকাল ৯টার একটু আগেই মাঠে চলে এসেছে আফগানিস্তান দল। বাংলাদেশ দল এখনও রয়ে গেছে টিম হোটেলে। দুপুর ১২টার দিকে রওয়ানা হতে পারে টাইগাররা।

এদিকে বৃষ্টি এখনও চলছে। বাতাসের সঙ্গে ঝিরঝির বৃষ্টি এখনও আছে। তবে মাঝেমধ্যে রোদও দেখা যাচ্ছে। কখনও একটু রোদ উঠছে, পরে আবার তা মেঘে ঢেকে যাচ্ছে। পিচ কভারে ঢেকে রাখা হয়েছে।

শেষ পর্যন্ত খেলা যদি একদম শুরুই করা না যায়, তবে কপাল পুড়বে আফগানিস্তানের, হাসবে বাংলাদেশ। কেননা আফগানরা টাইগারদের সামনে ছুড়ে দিয়েছে ৩৯৮ রানের বড় লক্ষ্য। যে লক্ষ্য তাড়া করতে নেমে চতুর্থ দিন শেষে ৬ উইকেটে ১৩৬ রান নিয়ে শেষ করেছে সাকিব আল হাসানের দল।

উইকেটে আছেন দলপতি সাকিব আল হাসান। তিনি ৩৯ রান নিয়ে ব্যাটিং করছেন। সঙ্গে থাকা সৌম্য সরকার এখনও রানের খাতা খুলতে পারেননি। স্বীকৃত ব্যাটসম্যান জুটি বলতে এটিই। এরপর রয়েছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম আর নাইম হাসান।

জিততে হলে আরও ২৬২ রান করতে হবে বাংলাদেশকে। যেটা বলতে গেলে হবে অসাধ্য সাধন। তার চেয়ে বরং বৃষ্টিই পারে সব ধরনের শঙ্কা দূর করতে। লজ্জার এক হার থেকে টাইগারদের বাঁচাতে।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র        
//--BID Records