বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে বাবা ছেলেসহ ৩ লাশ উদ্ধার

গাজীপুরে বাবা ছেলেসহ ৩ লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের পৃথক ঘটনায় আজ বুধবার বাবা ছেলেসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো মহানগরের টঙ্গী বস্তাপট্টি এলাকার আব্দুল হালিম (৪০) ও তার ছেলে নোমান হোসেন (৮)। অপর ঘটনায় জেলার কালিয়াকৈর বাজার এলাকার একটি পুকুর থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি জানায়, আব্দুল হালিম টঙ্গীর বস্তিপট্টি এলাকার জনৈক শাহাজাদার বাড়ির ৫ম তলার বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। অভাব অনটনে পারিবারিক কলহের জের ধরে আব্দুল হালিম মঙ্গলবার রাতে তার ছেলেকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ বুধবার ঘড়ের মেঝে থেকে ছেলের লাশ এবং বারান্দার গ্রীলের সঙ্গে ঝুলন্ত পিতার লাশ উদ্ধার করেছে। পরে লাশ দুটি ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া বুধবার সকালে কালিয়াকৈর বাজারের নিকু মিয়ার পুকুরে বিবস্ত্র একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসি থানায় সংবাদ দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বয়স আনুমানিক ৫০ বছর। পুকুরের পাশে সার্ট ও লুঙ্গি পাওয়া গেছে। নিহতের ঘাড় ভাঙ্গা ছিল। ধারণা করা হচ্ছে দুর্র্বৃত্তরা ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করার পর রাতের আাঁধারে লাশ ওই পুকুরে ফেলে পালিয়ে গেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৪৮৪১২৩১
আক্রান্ত
৪০৪৭৬০
সুস্থ
৩২৭৭০২২৭
সুস্থ
৩২১২৮১
শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি