শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বান্দরবানে বাসের ধাক্কায় পুলিশ নিহত

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২৫ আগস্ট ॥ যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক পুলিশের এক সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় বাস ও চালককে আটক করেছে পুলিশ। নিহত পুসদস্যের নাম ইমরান হোসেন জনি (২৪)। তার বাড়ি ফেনী জেলায়। তিনি বান্দরবান পুলাইন্সের আরআই অফিসে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, শরাত ১১টার দিকে বান্দরবান শহরের বালাঘাটা সড়কের রোয়াংছড়ি বাসস্টেশন সংলগ্ন এলাকায় মোটরসাইকেল চালিয়ে আসার সময় তাকে বাস ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চট্টগ্রাম ম্যোকলেজ হাসপাতালে স্থানান্তর কহয়। রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরায় ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাছ ব্যবসায়ী ফিরোজ আলী শেখ (৪৬) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ট্রাকের চালক ও হেলপার। রবিবার সকালে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার বহেরা ইটভাঁটি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ফিরোজ আলী শেখ পাবনার সুজানগরের মৃত আবেদ আলী শেখের ছেলে। আহত ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। প্রতক্ষ্যদর্শীরা জানান, কালিগঞ্জ থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি ট্রাক দেবহাটার বহেরায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকে থাকা মাছ ব্যবসায়ী ফিরোজ শেখ ঘটনাস্থলে নিহত হন।

পটুয়াখালীতে শিক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা পটুয়াখালী থেকে জানান, মোটরসাইকেল ও শ্যালো ইঞ্জিন চালিত টমটমের মুখোমুখি সংঘর্ষে হাসান (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার রাতে শহরের কলেজ রোডে এ ঘটনা ঘটে। নিহত হাসান পটুয়াখালী সরকারী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় বাসিন্দা আবুল কালাম জানান, রাত সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলযোগে হাসান সদরের দিকে যাওয়ার পথে কলেজ রোড অতিক্রমকালে বাধঘাটগামী শ্যালো ইঞ্জিন চালিত টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হাসান (২০) কে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। জলিল দারোগার একমাত্র ছেলে হাসান। আব্দুল জলিল ভোলার লালমোহন থানায় এসআই হিসেবে কর্মরত।

রানীনগরে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, রানীনগরে ট্র্যাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মেরী বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও ছেলে। শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার শাহাগোলা গ্রামের মোঃ বিদ্যুতের স্ত্রী।জানা গেছে, এদিন বিকেলে আত্রাই উপজেলার শাহাগোলা গ্রামের বিদ্যুত মোটরসাইকেল চালিয়ে তার স্ত্রী মেরী বেগম ও তার ছেলেকে নিয়ে সান্তাহার তার শ্বশুরবাড়ি থেকে সাড়ে ৬ টার দিকে নিজ বাড়ি শাহাগোলার দিকে রওনা দেয়। পথে রানীনগর উপজেলার ঝিনা ব্রিজ মোড়ের পার্শে¦ রাস্তায় একটি ট্র্যাক্টরের সঙ্গে ধাক্কা লেগে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এ সময় মেরী বেগমের পেটের ওপর দিয়ে ট্র্যাক্টরের চাকা উঠে যায়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।

কালকিনিতে দুই যাত্রী

নিজস্ব সংবাদদাতা কালকিনি, মাদারীপুর থেকে জানান, কালকিনিতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ৩ যাত্রী। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পৌর এলাকার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর-(৫০) ও উপজেলার বালিগ্রাম এলাকার পশ্চিম মাইজপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী উম্মে হানি (৬০)।

জানা গেছে, সুগন্ধ পরিবহনের বাস বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া নামকস্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারি চালিত ভ্যানকে চাপা দেয়। এ সময় উম্মে হানি, মোতালেব মাতুব্বর ও ফেরদাউসসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উম্মে হানি ও মোতালেব মাতুব্বরকে মৃত ঘোষণা করেন।

গাজীপুরে কার চালক

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, কালিয়াকৈরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে রবিবার এক প্রাইভেটকারের চালক নিহত হয়েছে। নিহতের নাম তুষার শাহ্ (৩২)। সে টাঙ্গাইল সদর উপজেলার শাবাগ্রামের রতন শাহ্র ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালিয়াকৈরের চন্দ্রা থেকে একটি প্রাইভেটকার রবিবার সকালে দ্রুতগতিতে ঢাকা যাচ্ছিল। প্রাইভেটকারটি চন্দ্রা এলাকার ওয়ালটন কারখানার সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় কারটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় এবং চালক তুষার গুরুতর আহত হয়। এলাকাবাসী আহত চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিমৃত ঘোষণা করেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩০৩৭৯০৩১
আক্রান্ত
৩৪৫৮০৫
সুস্থ
২২০৬২০৯৫
সুস্থ
২৫২৩৩৫
শীর্ষ সংবাদ:
আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         ২০২১ হবে আরও বেশি চ্যালেঞ্জিং হবে ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         আইনের বাইরে এ শহরে কিছু করতে পারবেন না ॥ মেয়র আতিক         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         মোদীর মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন অকালি দলের নেত্রী হরসিমরত কউর         ভারতের এক শতাব্দী পুরনো সংসদ ভবন ভেঙ্গে নির্মাণ হবে নতুন ভবন         বাজারে করোনার ভ্যাকসিন আসার আগে অর্ধেক ‘বুকিং’ শেষ         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         এবার নোবেল পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন নেতানিয়াহু         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন