শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে ক্রীড়াঙ্গনে আয়োজন

স্পোর্টস রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বৃহস্পতিবার মতিঝিলের বাফুফে ভবনে কোরানখানি এবং বাদ জোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন।

এছাড়া আবাহনীর প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু তনয় শহীদ শেখ কামালের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিদর্শনস্বরূপ বৃহস্পতিবার আবাহনী বিভিন্ন কর্মসূচী পালন করে। এগুলো হলো : রাত ১২টা ১ মিনিটে ক্লাব ভবনে স্থাপিত শহীদের প্রতিকৃতিতে পরিচালক, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দের মাল্যদান এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, জাতীয় এবং ক্লাব পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, দিনব্যাপী কোরান খতম, সকাল ১০টায় মরহুমের বনানীর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, বাদ জোহর গরিব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং বাদ আছর ক্লাব ভবনে দোয়া।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশন বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং তবারক বিতরণের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফফ্র হোসেন পল্টু, দাবা খেলোয়াড় ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর টেবিল টেনিস জিমনেশিয়ামে কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন।

বাংলাদেশ বয়েজ ক্লাব তাদের নিজস্ব ক্লাব আঙ্গিনায় কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বয়েজ ক্লাবের সভাপতি ময়নুল হক মঞ্জু, মহিলা কাউন্সিলর লাভলী চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ রমজান, মুক্তিযোদ্ধা কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ ও ক্লাবের সদস্যবৃন্দ।

এক ই-বার্তায় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেছে সম্মিলিত ক্রীড়া পরিবার।

শীর্ষ সংবাদ:
মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০         জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ         অভিনেতা শামীম ভিস্তি মারা গেছেন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ১৮৬ জন