বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে ক্রীড়াঙ্গনে আয়োজন

স্পোর্টস রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বৃহস্পতিবার মতিঝিলের বাফুফে ভবনে কোরানখানি এবং বাদ জোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন।

এছাড়া আবাহনীর প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু তনয় শহীদ শেখ কামালের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিদর্শনস্বরূপ বৃহস্পতিবার আবাহনী বিভিন্ন কর্মসূচী পালন করে। এগুলো হলো : রাত ১২টা ১ মিনিটে ক্লাব ভবনে স্থাপিত শহীদের প্রতিকৃতিতে পরিচালক, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দের মাল্যদান এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, জাতীয় এবং ক্লাব পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, দিনব্যাপী কোরান খতম, সকাল ১০টায় মরহুমের বনানীর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, বাদ জোহর গরিব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং বাদ আছর ক্লাব ভবনে দোয়া।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশন বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং তবারক বিতরণের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফফ্র হোসেন পল্টু, দাবা খেলোয়াড় ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর টেবিল টেনিস জিমনেশিয়ামে কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন।

বাংলাদেশ বয়েজ ক্লাব তাদের নিজস্ব ক্লাব আঙ্গিনায় কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বয়েজ ক্লাবের সভাপতি ময়নুল হক মঞ্জু, মহিলা কাউন্সিলর লাভলী চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ রমজান, মুক্তিযোদ্ধা কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ ও ক্লাবের সদস্যবৃন্দ।

এক ই-বার্তায় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেছে সম্মিলিত ক্রীড়া পরিবার।

শীর্ষ সংবাদ:
সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         ওমিক্রন এবার সৌদি আরবে         খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করাই বিএনপির উদ্দেশ্য : তথ্যমন্ত্রী         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         রাজারবাগ পীরের সম্পদের খোঁজে ১২২ প্রতিষ্ঠানে দুদকের চিঠি         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         ১৫ ডিসেম্বর বিদেশি ফ্লাইট চালু হচ্ছে না ভারতে         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু