রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে ক্রীড়াঙ্গনে আয়োজন

স্পোর্টস রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বৃহস্পতিবার মতিঝিলের বাফুফে ভবনে কোরানখানি এবং বাদ জোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন।

এছাড়া আবাহনীর প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু তনয় শহীদ শেখ কামালের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিদর্শনস্বরূপ বৃহস্পতিবার আবাহনী বিভিন্ন কর্মসূচী পালন করে। এগুলো হলো : রাত ১২টা ১ মিনিটে ক্লাব ভবনে স্থাপিত শহীদের প্রতিকৃতিতে পরিচালক, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দের মাল্যদান এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, জাতীয় এবং ক্লাব পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, দিনব্যাপী কোরান খতম, সকাল ১০টায় মরহুমের বনানীর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, বাদ জোহর গরিব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং বাদ আছর ক্লাব ভবনে দোয়া।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশন বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং তবারক বিতরণের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফফ্র হোসেন পল্টু, দাবা খেলোয়াড় ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর টেবিল টেনিস জিমনেশিয়ামে কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন।

বাংলাদেশ বয়েজ ক্লাব তাদের নিজস্ব ক্লাব আঙ্গিনায় কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বয়েজ ক্লাবের সভাপতি ময়নুল হক মঞ্জু, মহিলা কাউন্সিলর লাভলী চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ রমজান, মুক্তিযোদ্ধা কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ ও ক্লাবের সদস্যবৃন্দ।

এক ই-বার্তায় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেছে সম্মিলিত ক্রীড়া পরিবার।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার ২২ আসামি আদালতে         চট্রগ্রাম টেস্টে তৃতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশের ভালো কিছুর প্রত্যাশা         তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ চলছে         ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী