বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে ক্রীড়াঙ্গনে আয়োজন

স্পোর্টস রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বৃহস্পতিবার মতিঝিলের বাফুফে ভবনে কোরানখানি এবং বাদ জোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন।

এছাড়া আবাহনীর প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু তনয় শহীদ শেখ কামালের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিদর্শনস্বরূপ বৃহস্পতিবার আবাহনী বিভিন্ন কর্মসূচী পালন করে। এগুলো হলো : রাত ১২টা ১ মিনিটে ক্লাব ভবনে স্থাপিত শহীদের প্রতিকৃতিতে পরিচালক, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দের মাল্যদান এবং তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, জাতীয় এবং ক্লাব পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, দিনব্যাপী কোরান খতম, সকাল ১০টায় মরহুমের বনানীর মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ, বাদ জোহর গরিব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং বাদ আছর ক্লাব ভবনে দোয়া।

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ দাবা ফেডারেশন বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরান খতম, দোয়া ও মিলাদ মাহফিল এবং তবারক বিতরণের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফফ্র হোসেন পল্টু, দাবা খেলোয়াড় ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর টেবিল টেনিস জিমনেশিয়ামে কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন।

বাংলাদেশ বয়েজ ক্লাব তাদের নিজস্ব ক্লাব আঙ্গিনায় কোরানখানি এবং বাদ যোহর এতিম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বয়েজ ক্লাবের সভাপতি ময়নুল হক মঞ্জু, মহিলা কাউন্সিলর লাভলী চৌধুরী, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ রমজান, মুক্তিযোদ্ধা কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ ও ক্লাবের সদস্যবৃন্দ।

এক ই-বার্তায় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেছে সম্মিলিত ক্রীড়া পরিবার।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records