শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনার জিআরপি থানায় গণধর্ষণের অভিযোগ তদন্তে সময় চেয়েছে কমিটি

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা জিআরপি থানায় (রেলওয়ে থানা) এক গৃহবধূ নারীকে (৩০) গণধর্ষণের অভিযোগ তদন্তে গঠিত কমিটি প্রতিবেদন দাখিলের জন্য আরও ১৫ দিন সময় চেয়েছে। মঙ্গলবার প্রতিবেদন দাখিলের তারিখ নির্ধারিত ছিল। তদন্ত কাজ সম্পন্ন না হওয়ায় সময় চাওয়া হয়েছে বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশের কুষ্টিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ও রেলওয়ে পুলিশের পাকশী জোনের গঠিত তদন্ত কমিটির প্রধান ফিরোজ আহমেদ।

ওই নারী খুলনা রেলওয়ে থানায় তাকে নির্যাতন ও থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য কর্তৃক ধর্ষণের অভিযোগ আদালতে করার পর পাকশী রেলওয়ে জেলা পুলিশ সুপারের নির্দেশে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। পুলিশ সদর দফতর থেকেও চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত সম্পন্ন না হওয়ায় প্রতিবেদন দাখিলের জন্য আরও ১৫ দিন সময় চেয়েছে রেলওয়ে পুলিশের পাকশী জোনের গঠিত তদন্ত কমিটি। পুলিশ সদর দফতরের গঠিত কমিটিরও সময় প্রয়োজন হবে বলে একটি সূত্র জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত         চট্টগ্রামের কনস্টেবল জাহেদ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন         করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন খালেদার উপদেষ্টা এম এ হক         বিশ্বজুড়ে করোনাভাইরাসে পাঁচ লাখ ২৬ হাজার ৪১৬ জনের মৃত্যু হয়েছে         সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই         ভারতের তৈরি দ্বিতীয় ভ্যাকসিনও মানবদেহে প্রয়োগ হচ্ছে         রুপান্তরের পর করোনাভাইরাসে বিশ্বব্যাপী মানুষ সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে         রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল ইইউ         ১৫ লাখ আক্রান্তের মধ্যেই বার-রেস্টুরেন্ট খুললো ব্রাজিলে         সৌদিতে ড্রোন হামলার দাবি ইয়েমেনের বিদ্রোহীদের         আজ যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে         করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে        
//--BID Records