রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডুমিনি ঝড়েও হারলো টরন্টো !

ডুমিনি ঝড়েও হারলো টরন্টো !

অনলাইন ডেস্ক ॥ কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে হেনরিক্স ক্লাসেনের ৪৯ বলে ১০৬ রানের টর্নেডোর ওপর ভর করে ২৩৮ রানের বিশাল স্কোর গড়ে তুললেও জিততে পারেনি টরন্টো ন্যাশনালস। বৃষ্টির কল্যানে প্রতিপক্ষ উইনিপেগ হকসের সামনে লক্ষ্য দাঁড়িয়েছিল ১৭.১ ওভারে ২০১ রান। জে পি ডুমিনির উল্টো ঝড়ে এই লক্ষ্য পাড়ি দিয়ে ফেলে উইনিপেগ।

ব্রাম্পটনের সিসিএ সেন্টারে অনুষ্ঠিত এই টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে টরন্টো ন্যাশনালস। ৪৯ বলে ১০১ রানে অপরাজিত থাকেন হেনরিক্স ক্লাসেন। ৫টি ছক্কার সঙ্গে ১১টি বাউন্ডারির মার মারেন তিনি।

কানাডিয়ান ব্যাটসম্যান রদ্রিগো থমাসও কম যাননি। প্রোটিয়া ব্যাটসম্যান ক্লাসেনের দেখাদেখি তিনিও জ্বলে ওঠেন। ৪০ বলে তিনি করেন ৭৩ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। বাকি ব্যাটসম্যানরা বড় রান না করলেও টরন্টোর স্কোর পৌঁছে যায় প্রতিপক্ষের ধরা-ছোঁয়ার বাইরে।

কিন্তু বৃষ্টির কারণে পরের ইনিংস শুরু করতে বিলম্ব হওয়ায় ডার্কওয়ার্থ লুইস নিয়মে ১৭.১ ওভারে ২০১ রানের লক্ষ্য বেধে দেয়া হয় উইনিপেগ হকসের সামনে। জবাব দিতে নেমে ২৭ রানের মধ্যে সাইমান আনোয়ার আর উমর আকমলের উইকেট হারালেও চার নম্বরে ব্যাট করতে নেমে ঝড় তোলেন জেপি ডুমিনি।

ক্রিস লিন ১৩ বলে ২১ রান করে আউট হয়ে যান ৪৯ রানের মাথায়। এরপর ডুমিনি আর সানি সোহেল মিলে ঝড় তোলেন। ৪১ বলে ৮৫ রানের ইনিংস খেলেন ডুমিনি। ২৯ বলে ৩৬ রান করেন সানি সোহেল। রায়াদ এমরিত শেষ মুহূর্তে ১৫ বলে ৩৩ রান করে উইনিপেগকে জয় এনে দেন।

হারলেও ৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে টরন্টো ন্যাশনালস। উইনিপেজ ৬ ম্যাচে ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে ৫ নম্বরে। ব্রাম্পটন উলভস ৬ ম্যাচে ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে রয়েছে সবার ওপরে।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records