সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়ক আলমগীর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়ক আলমগীর

অনলাইন রিপোর্টার ॥ সারা দেশে ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। সম্প্রতি নায়ক আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। ভয়ের কিছু নেই জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বর্তমানে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ডেঙ্গু বিস্তার রোধ ও গুজবের প্রতিকারে মানববন্ধন করেছে। এতে অংশগ্রহণ করেন চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন উপপুলিশ কমিশনার আনিসুর রহমান (তেজগাঁও), অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল (তেজগাঁও) ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্য। এ সময় নায়ক আলমগীরের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কথা জানিয়ে সবার কাছে দোয়া চান জায়েদ।

জায়েদ আরো বলেন, ‘আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। তাই আমরা শিল্পীরা এক হয়ে মানববন্ধন আয়োজন করেছি। আমরা চাই, প্রত্যেক মানুষ নিজে সচেতন হোক, পাশের মানুষটিকে সচেতন করুক।’

প্রসঙ্গত, বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নায়ক আলমগীর। তিনি আশি ও নব্বই দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। পারিবারিক টানাপড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন তিনি। শ্রেষ্ঠ অভিনেতা ও পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

শীর্ষ সংবাদ:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের