বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়ক আলমগীর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত নায়ক আলমগীর

অনলাইন রিপোর্টার ॥ সারা দেশে ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। সম্প্রতি নায়ক আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। ভয়ের কিছু নেই জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বর্তমানে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ডেঙ্গু বিস্তার রোধ ও গুজবের প্রতিকারে মানববন্ধন করেছে। এতে অংশগ্রহণ করেন চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন উপপুলিশ কমিশনার আনিসুর রহমান (তেজগাঁও), অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল (তেজগাঁও) ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্য। এ সময় নায়ক আলমগীরের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কথা জানিয়ে সবার কাছে দোয়া চান জায়েদ।

জায়েদ আরো বলেন, ‘আমরা একটু সচেতন হলেই ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া যায়। তাই আমরা শিল্পীরা এক হয়ে মানববন্ধন আয়োজন করেছি। আমরা চাই, প্রত্যেক মানুষ নিজে সচেতন হোক, পাশের মানুষটিকে সচেতন করুক।’

প্রসঙ্গত, বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নায়ক আলমগীর। তিনি আশি ও নব্বই দশকে দাপটের সঙ্গে কাজ করেছেন। পারিবারিক টানাপড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন তিনি। শ্রেষ্ঠ অভিনেতা ও পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি