শনিবার ১০ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দৌলতপুরে ছুরিকাঘাতে অটোরিক্সাচালক নিহত

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া, ২৬ জুলাই ॥ দৌলতপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিজয় হোসেন (২৫) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মৌবাড়িয়া মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। নিহত বিজয় হোসেন গাংনী উপজেলার মাঝের গ্রামের হাকিম ডাক্তারের ছেলে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। পুলিশ জানায়, ছিনতাইকারীর একটি দল যাত্রী সেজে গাংনী থেকে দৌলতপুর যাওয়ার নাম করে বিজয়ের ব্যাটারিচালিত অটোটি ভাড়া করে।

তারা মৌবাড়িয়া-শ্যামপুর মাঠের মধ্যে এসে পৌঁছালে ছিনতাইকারীরা অটোটি ছিনতাইয়ের চেষ্টা করে। বিজয় ছিনতাইকারীদের বাধা দিতে চাইলে ছিনতাইকারীরা বিজয়কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর অটো নিয়ে পালানোর চেষ্টা করে। পথে পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পে টহলরত পুলিশ সদস্যদের দেখে ছিনতাইকারীরা অটো ফেলে পালানোর সময় রকি নামে একজনকে আটক করে পুলিশ। এ সময় বাকিরা পালিয়ে যায়। আটককৃত রকি গাংনী উপজেলার বাওট গ্রামের কামাল হোসেনের ছেলে। পরে গাংনী উপজেলার মোহাম্মদপুর এলাকার একটি মাঠ দিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে ইব্রাহীম নামের আরও একজন আটক হয়। সে একই উপজেলার মাঝের গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তাকেও পুলিশ হেফাজতে দেয়া হয়েছে।

ঠাকুরগাঁওয়ে যুবক

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, হরিপুর উপজেলায় নিখোঁজের দুদিন পর সীমান্তবর্তী নাগর নদী থেকে আল আমিন (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে বিজিবি ও থানা পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্তের ৩৫৮ নম্বর সাব পিলার ৮-আর এলাকার নাগর নদীর বুড়িরঘাট নামক স্থান থেকে আল আমিনের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। আল আমিন উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের রামপুর-ভাতুরিয়া গ্রামের খয়ের বকশের ছেলে। খয়ের বকশ জানান, বুধবার সন্ধ্যার দিকে আল আমিন বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরে আসেনি। তখন থেকেই সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু তাঁর কোন সন্ধান পাইনি। শুক্রবার দুপুরে উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্ত এলাকার নাগর নদীর বুড়িরঘাট নামক স্থানে একটি লাশ ভাসমান অবস্থায় থাকার কথা শুনে ঘটনাস্থলে গিয়ে আমার ছেলে আল আমিনের লাশ দেখতে পাই।

কুমিল্লায় যুবক

নিজস্ব সংবাদদাতা কুমিল্লা থেকে জানান, অজ্ঞাত এক যুবকের উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে নগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে। তবে বিকাল পর্যন্ত পুলিশ নিহতের পরিচয় নিশ্চিত হতে পারেনি। জানা যায়, শুক্রবার সকাল ৬টার দিকে নগরীর দক্ষিণ চর্থা এলাকায় রাস্তার পাশে অজ্ঞাতনামা এক যুবকের (২৬) মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রাজশাহীতে মেসে ছাত্রীর লাশ

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, রাজশাহী নগরের শালবাগান এলাকার একটি ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা মেয়েটি আত্মাহত্যা করেছেন। শুক্রবার সকালে গ্লোবাল নার্সিং কলেজের মেস থেকে ঝুলন্ত অবস্থায় থাকা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রীর নাম শায়লা খাতুন (১৯)। সে পদ্মা নদীর চর মাঝারদিয়াড় এলাকার মাইদুল ইসলামে মেয়ে।

শায়লার মামা মাজাহারুল ইসলাম বলেন, পবার দারুশা বেঘুরাগ্রামে নানার বাড়িতে থাকত শায়লা। সেই সুবাদে রাজশাহীতেই পড়াশোনা করত। এর মধ্যে একই এলাকার আজিজুল ইসলাম নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে শায়লার। বিষয়টি পরিবারের লোকজনের মধ্যে জানাজানি হয়।

তিনি আর বলেন, এর জেরে কয়েকবার শায়লা ও আজিজুলকে নিষেধ করা হয়। এ সময় শায়লা বলে আমি আর আজিজুলের সঙ্গে সম্পর্ক রাখবো না। পরিবারের ইচ্ছাতেই বিয়ে করব। এর পরও শায়লা ও আজিজুলের মধ্যে সম্পর্ক টিকে ছিল। আজিজুলের সঙ্গে সম্পর্ক নষ্ট করা নিয়ে তাদের সমস্যা চলে আসছিল। এর জেরে হয়তো শায়লা আত্মহত্যা করেছে বলে ধারণা মাজহারুল ইসলামের।

নগরীল বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শায়লার প্রেমের সম্পর্ক ছিল। তার বাবা-মা গ্রামে বিয়ে দিতে চাই না। এ কারণে হয়তো মেয়েটি আত্মহত্যার পথ বেছে নেয়।

মির্জাপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মির্জাপুর থেকে জানান, পুকুর থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে পুলিশ উপজেলার বহুরিয়া ইউনিয়নের পুকুর থেকে লাশটি উদ্ধার করে।

জানা গেছে, প্রায় এক সপ্তাহ আগে দুষ্কৃতকারীরা যুবকটিকে হত্যার পর পুকুরে ফেলে রাখে। লাশটি পুকুরে ভেসে উঠে এবং দুর্গন্ধ ছড়ায়। শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন হান্নান মিয়ার পুকুরে একটি মরদেহ দেখতে পান।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা