সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নবাগত নায়িকা মিতুর সঙ্গে জুটি বাঁধলেন শাকিব খান

নবাগত নায়িকা মিতুর সঙ্গে জুটি বাঁধলেন শাকিব খান

অনলাইন রিপোর্টার ॥‘আগুন’ ছবিতে শাকিব খানের সাথে জুটিবেঁধে অভিনয় করবেন নবাগত জাহারা মিতু। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবির শুটিং শুরু হবে চলতি মাসে শেষের দিকে। ছবির নায়িকা হিসেবে গতকাল মিতুর সঙ্গে চুক্তি হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক। এর আগে ছবির নাম ছিলো ‘ফাইটার’।

এ বিষয়ে খোকন বলেন, “আমরা চলতি মাসের শেষ সপ্তাহে শুরু করবো চলচ্চিত্র ‘আগুন’ এর শুটিং। ছবিতে নায়িকা হিসেবে থাকছেন নবাগত জাহারা মিতু। গতকাল মিতুর সঙ্গে চুক্তি হয়েছে।”

খোকন আরো বলেন, ‘গল্পের প্রয়োজনে আমরা নতুন নায়িকা নিয়ে কাজ করছি। শাকিব খান বর্তমানে জাকির হোসেন রাজু সাহেবের একটি ছবির শুটিং করছেন। তার পর শাপলা মিডিয়ার কিছু শুটিং বাকি আছে, সেটির কাজ করবেন। আশাকরি চলতি মাসের শেষের দিকে আমরা এই ছবির শুটিং শুরু করতে পারব।’

মিতু ২০১২ সালে মিতু বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ। ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ী হয়েছিলেন মিতু। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।

চলচ্চিত্রের আগে মিতু একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, নাটক ও উপস্থাপনা করেছেন তিনি। শাকিব খান, মিতু ছাড়াও ছবিতে অভিনয় করছেন আমিন খান ও মৌসুমী।

সম্প্রতি এফডিসির জহির রায়হান কালার ল্যাবে আনুষ্ঠানিকভাবে ‘ফাইটার’ শিরোনামের ছবি নির্মাণের ঘোষণা দেন শাকিব খান। ‘ফাইটার’ ছাড়া আরো ঘোষণা করা হয় তিনটি ছবির নাম। এগুলো হচ্ছে কাজী হায়াতের ‘বীর’, মালেক আফসারির ‘পাসওয়ার্ড-২’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’। ‘ফাইটার’ ছবির নাম বদল করে রাখা হয় ‘আগুন’।

ঈদে মুক্তি পায় শাকিব খান প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করেছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত         স্বাস্থ্যবিধি না মানলে সরকারকে আরও কঠোর হতে হবে ॥ সেতুমন্ত্রী         মশক নিয়ন্ত্রণে তৃণমূল থেকে উচ্চ পর্যায়ে পর্যন্ত ঢেলে সাজানো হবে ॥ তাপস         করোনায় মারা যাওয়া নার্সের পরিবারকে ২ লাখ টাকার সঞ্চয়পত্র দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী         চসিক-সংসদের উপনির্বাচনসহ ভোট নিয়ে প্রস্তাবনা চাইলো ইসি         ভূমিকম্পে কেঁপে উঠল জাপান         ভারত থেকে আরও ১৬শ' টন পেঁয়াজ আমদানি করা হলো রেলপথে         লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         নারায়ণগঞ্জে করোনা জয়ী ১০১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা         গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপন চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট         হাঁটু গেড়ে বিক্ষোভে সংহতি জানালো নিউ ইয়র্ক-মিয়ামির পুলিশ         বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অমানবিক ॥ ফখরুল         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত        
//--BID Records