শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কঙ্গনাকে সাংবাদিকদের বয়কট

কঙ্গনাকে সাংবাদিকদের বয়কট

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছে ভারতের বিনোদন সাংবাদিক গিল্ড। সম্প্রতি ভারতের বিনোদন সাংবাদিক গিল্ড এই সিদ্ধান্ত নিয়েছে ।

ডেকান ক্রনিক্যাল এক প্রতিবেদনে জানিয়েছে, সংগঠনটির পক্ষ থেকে জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার প্রযোজক একতা কাপুরের কাছে পাঠানো এক চিঠিতে বলা হয়েছে, আমরা গিল্ডের পক্ষ থেকে সম্মিলিতভাবে কঙ্গনাকে বয়কটের সিদ্ধান্ত নিয়েছি। তাকে কোনো মিডিয়া কাভারেজ দেয়া হবে না। তবে নিশ্চিত করছি, এই বিষয়টি জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার উপর কোনোভাবে প্রভাব ফেলবে না, আমরা কঙ্গনা বাদে সিনেমা ও অন্য সদস্যদের সহযোগিতা করব।

এছাড়া কঙ্গনার আচরণের জন্য একতা কাপুর, বালাজি ফিল্মস ও কঙ্গনার কাছ থেকে দুঃখ প্রকাশ করে লিখিত বিবৃতি চেয়েছে গিল্ড। চিঠিতে আরো বলা হয়েছে, আপনি যদি আমাদের বিষয়টিতে সহযোগিতা করেন তাহলে আমরা আলোচনা করতে এবং বিনিময়ে আপনার জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার ব্যাপারে সহযোগিতা করতে পারি। আপনি সবসময়ই ন্যায়ের পক্ষ নিয়ে আসছেন এবং আমরা আশা করব এই ব্যাপারে আমাদের সঙ্গে থাকবেন।

সম্প্রতি জাজমেন্টাল হ্যায় কেয়া সিনেমার একটি গান প্রকাশনা অনুষ্ঠানে এক সাংবাদিকের সঙ্গে বিবাদে জড়ান কঙ্গনা। এরপর সেখানেই সেই সাংবাদিকের বিরুদ্ধে নানা কথা বলেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন— সেই সাংবাদিক তাকে ও তার সিনেমা নিয়ে বাজে মন্তব্য করেছেন ও কঙ্গনাকে উগ্র বলেছেন। শুধু তাই নয়, কঙ্গনার ভ্যানিটি ভ্যানে তার সাক্ষাৎকার নিয়েছেন, একসঙ্গে দুপুরের খাবারও খেয়েছেন কিন্তু পরবর্তী সময়ে তার নামেই আবেবাজে লিখেছেন। যদিও কঙ্গনার এই দাবি অস্বীকার করেন সেই সাংবাদিক।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন        
//--BID Records